ইয়াবা ব্যবসায়ীর পৃষ্ঠপোষকদের প্রতিহত করতে হবে: বদি

১৯ ডিসেম্বর,২০১৮

ইয়াবা ব্যবসায়ীর পৃষ্ঠপোষকদের প্রতিহত করতে হবে: বদি

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
কক্সবাজার: কক্সবাজার-৪(উখিয়া-টেকনাফ) আসনের বর্তমান সংসদ সদস্য আব্দুর রহমান বদি বলেন, যারা ইয়াবা ব্যবসায়ী এবং ইয়াবা ব্যবসায়ীর পৃষ্ঠপোষক তাদের ভোট কেন্দ্রেও প্রতিহত করতে হবে।

বুধবার কক্সবাজার-৪ আসনে নৌকার প্রার্থী শাহিন আকতারের প্রচারণায় টেকনাফের হ্নীলার রঙ্গিখালীতে পথসভায় বক্তব্যকালে এমপি বদি এসব কথা বলেন।

চলতি বছরের মার্চ মাসে স্বরাষ্ট্র মন্ত্রণালয় বিজিবি, র‌্যাব, পুলিশ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর, কোস্টগার্ড ও গোয়েন্দা সংস্থার সমন্বয়ে ইয়াবা ব্যবসায়ীদের যে হালনাগাদ তালিকা তৈরি করা হয় সেখানে অবশ্য বাদ যায় বদির নাম।

সবশেষ প্রশাসনিক সেই তালিকা থেকে এমপি বদির নাম বাদ পড়লেও বাদ যায়নি তার স্বজনরা। এমপি বদির ভাই, ভাগ্নে ও পরিবারের একাধিক সদস্যসহ বদির আস্থাভাজন হিসেবে পরিচিত অনেকের নাম আছে শীর্ষ ৬০ গডফাদারের তালিকায়।

এক দশক ধরে বদির বিরুদ্ধে ইয়াবা-কানেকশনের অভিযোগে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তার বদলে স্ত্রী শাহিন আকতারকে নৌকা মার্কায় মনোনয়ন দেয়া হয়।

স্ত্রীর প্রচারণায় বদি বলেন, উখিয়া-টেকনাফের অনেক বদনাম রয়েছে। এখান থেকে অনেক ব্যক্তি সারা বাংলাদেশে ইয়াবা বিক্রি করে। ইয়াবার কলঙ্ক থেকে টেকনাফের নাম মুছে ফেলতে হবে।

টেকনাফ থেকে ইয়াবা সরবরাহ বন্ধ করতে হবে। যারা এর সঙ্গে জড়িত তাদেরকে শাস্তি পেতেই হবে। তাদের কোনো রকম রেহাই দেয়া হবে না। বদি আরো বলেন, যারা ইয়াবা ব্যবসায়ী এবং ইয়াবা ব্যবসায়ীর পৃষ্ঠপোষক তাদের ভোট কেন্দ্রেও প্রতিহত করতে হবে।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

কুষ্টিয়া মেডিকেলে ভবনের ছাদ ধসে শ্রমিক নিহত, তদন্তে কমিটি গঠন

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনকুষ্টিয়া: কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের নির্মাণাধীন ভবনের ছাদ ধসে পড়ে একজন নিহত এবং আরো ৭জন আ . . . বিস্তারিত

ফেসবুকে ঘোষণা দিয়ে ইয়াবা ব্যবসায়ীর আত্মসমার্পণ

ডেস্ক নিউজআরটিএনএনকক্সবাজার: বাংলাদেশের কক্সবাজারে ইয়াবা ব্যবসায়ী হিসেবে অভিযুক্ত একজন ইউপি সদস্য ফেসবুকে ঘোষণা দিয়ে . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com