সর্বশেষ সংবাদ: |
  • পুনঃতফসিলের প্রজ্ঞাপন জারি করল নির্বাচন কমিশন
  • ঐক্যফ্রন্টের দাবির মুখে নির্বাচন পেছাল ইসি, নতুন সিডিউলে ৩০ ডিসেম্বর ভোট
  • সরকারের নির্দেশে নির্বাচন মাত্র এক সপ্তাহ পিছিয়েছে নির্বাচন কমিশন: রিজভী
  • যুক্তফ্রন্টের মহাজোটে যোগ দেওয়ার সম্ভাবনা রয়েছে, এখনো সিদ্ধান্ত হয়নি: কাদের

মাইকে ঘোষণা দিয়ে ডিবি সদস্যদের গণপিটুনি দিলো গ্রামবাসী

০৯ নভেম্বর,২০১৮

মাইকে ঘোষণা দিয়ে ডিবি সদস্যদের গণপিটুন

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
যশোর: যশোরের ঝিকরগাছা উপজেলায় ডিবি পুলিশের তিন কনস্টেবলকে গণপিটুনি দিয়েছে গ্রামবাসী। বৃহস্পতিবার রাত ১০টার দিকে উপজেলার মাটিকুমড়া গ্রামে এ ঘটনা ঘটে।

গণপিটুনির শিকার আহতরা হলেন কনস্টেবল মুরাদ হোসেন, শিমুল হোসেন ও মামুন আলী। এসময় প্রাইভেটকার চালক শাওনকে মারধর করে গ্রামবাসী। তাদেরকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

যশোরের পুলিশ সুপার মঈনুল হক জানান, বৃহস্পতিবার রাতে যশোরের ঝিকরগাছা উপজেলার মাটিকুমড়া গ্রামে এক মাদক বিক্রেতাকে ধরতে অভিযানে যায় গোয়েন্দা (ডিবি) পুলিশ। কিন্তু তাদেরকে ভুয়া মনে করে গ্রামের লোকজন মাইকে ঘোষণা দিয়ে জড়ো হয়ে পুলিশের ওপর ঝাঁপিয়ে পড়ে।

এসময় গণপিটুনিতে আহত হন ডিবির তিন কনস্টেবল ও প্রাইভেটকার চালক। পরে পুলিশ খবর পেয়ে তাদের উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করেছে।

পুলিশ সুপার মঈনুল হক আরও জানান, আইনশৃঙ্খলার বিঘ্ন ঘটাতে কোনো চক্র পরিকল্পিতভাবে এ হামলার ঘটনা ঘটিয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

মহাসড়কে বাসে ব্যক্তিগত নিরাপত্তায় কী করা যায়?

নিউজ ডেস্কআরটিএনএনঢাকা: যে খবরটি বহু মানুষকে দুদিন হলো নাড়িয়ে দিয়েছে তা হলো, বৃদ্ধ বাবার সাথে বাসে করে আশুলিয়া থেকে . . . বিস্তারিত

তফসিল পেছাতেই হবে: মান্না

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনরাজশাহী: নাগরিক ঐক্যের আহ্বায়ক ও জাতীয় ঐক্যফ্রন্টের নেতা মাহমুদুর রহমান মান্না বলেছেন, নির্বাচ . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com