ব্রেকিং সংবাদ: |
  • ওসির গুলিতে বিএনপি নেতা মাহাবুব উদ্দিন খোকন গুরুতর আহত

কুষ্টিয়ায় সাব-রেজিস্ট্রারকে হত্যা করেছে দুর্বৃত্তরা

০৯ অক্টোবর,২০১৮

কুষ্টিয়ায় সাব-রেজিস্ট্রারকে হত্যা করেছে দুর্বৃত্তরা

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
কুষ্টিয়া: সোমবার রাতে কুষ্টিয়া সদর উপজেলা সাব-রেজিস্ট্রার নূর মোহাম্মদ শাহকে (৫০) দুর্বৃত্তরা হাত-পা-মুখ বেঁধে হত্যা করেছে।

নূর মোহাম্মদের নিজ বাড়ি কুড়িগ্রাম জেলায়। তিনি কুষ্টিয়া শহরের বাবর আলী রেলগেট এলাকায় বি সি স্ট্রিট সড়কের হানিফ আলীর বাড়ির তিনতলার একটি ফ্ল্যাটে একাই ভাড়া থাকতেন। তার পরিবারের অন্য সদস্যরা ঢাকায় থাকেন।

বাড়িওয়ালা হানিফ আলী বাড়ির দোতলায় থাকেন। তার ছেলে আল মাহমুদ সোহাগের ভাষ্যমতে, রাত সাড়ে নয়টার দিকে একটা শব্দ শুনতে পেয়ে তিনি বাসা থেকে বের হন। বাসায় চোর ঢুকেছে মনে করে তিনি চারতলা ভবনের ছাদে গিয়ে খুঁজতে থাকেন। এ সময় তিনতলার ডান দিকের নূর মোহাম্মদের ফ্ল্যাটে চড়া শব্দে টেলিভিশন চলছিল।

ওই ফ্ল্যাটের দরজার নিচের মেঝের ফাঁকা জায়গা পাপোশ দিয়ে আটকানো দেখেন। এ সময় তিনি কলিংবেল বাজালে কোন সাড়াশব্দ না পেয়ে নূর মোহাম্মদের মোবাইল ফোনে কল দিতে থাকেন। তাতেও কোনো সাড়া না পেয়ে চলে যান।

আল মাহমুদ বলেন, ‘আমি রাত ১০টার দিকে সিঁড়ি বেয়ে তিনজন যুবককে নামতে দেখেছি, তাদের মধ্যে একজনের হাতে একটি ছুরি ছিল। তারা কারা, কার কাছে এসেছেন, তা জানতে চাইলে এক যুবক বলেন, তারা রেজিস্ট্রার সাহেবের কাছে গিয়েছিলেন। ওই যুবক আমাকে রেজিস্ট্রারের কাছে যেতে বলেন। এরপর তারা বাইরে চলে যায়।’

আল মাহমুদ বাসার ভেতরে রান্নাঘরে হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় নূর মোহাম্মদকে পড়ে থাকতে দেখেন। বাড়ির অন্য ফ্ল্যাটের বাসিন্দাদের সহায়তায় তিনি পুলিশকে খবর দেন। পুলিশ এসে তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়।

হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক রাজিবুল হাসান বলেন, রাত ১১টার দিকে পুলিশ কয়েকজনের সহায়তায় নূর মোহাম্মদকে নিয়ে আসে। তার দুই হাতে ধারালো অস্ত্র দিয়ে আঘাতের চিহ্ন আছে। হাসপাতালে আনার আগেই তিনি মারা গেছেন।

পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে রেখেছে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, শ্বাসরোধে আল মাহমুদকে হত্যা করা হয়েছে। বাড়ির সামনে থাকা একটি সিসি ক্যামেরায় তিন যুবকের বের হওয়ার দৃশ্য দেখা গেছে। তাদের সবার মাথায় টুপি ছিল। পুলিশ তাদের চিন্হিত করে গ্রেপ্তার করতে অভিযান চালাচ্ছে।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

নরসিংদীতে ধানের শীষ প্রার্থীর গাড়ী বহরে সন্ত্রাসী হামলা, আহত ৫

নিজস্ব প্রতিনিধিআরটিএনএননরসিংদী: নরসিংদী-৩ আসনে শিবপুরের শিমুলিয়ায় এলাকায় বিএনপি প্রার্থী মনজুর এলাহীর গাড়িবহরে হামলার ঘ . . . বিস্তারিত

ইয়াবা ব্যবসায়ীর পৃষ্ঠপোষকদের প্রতিহত করতে হবে: বদি

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনকক্সবাজার: কক্সবাজার-৪(উখিয়া-টেকনাফ) আসনের বর্তমান সংসদ সদস্য আব্দুর রহমান বদি বলেন, যারা ইয়াবা . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com