শিশু আকিফা হত্যার সেই পরিবহন চালক গ্রেপ্তার

১৩ সেপ্টেম্বর,২০১৮

শিশু আকিফা হত্যার সেই পরিবহন চালক গ্রেপ্তার

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
কুষ্টিয়া: ২৮ আগস্ট কুষ্টিয়ায় আলোচিত শিশু আকিফা হত্যা মামলায় গঞ্জেরাজ পরিবহনের ওই বাসের চালক মহিদ মিয়াকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বৃহস্পতিবার র‌্যাব কার্যালয় থেকে এ তথ্য জানানো হয়।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) কার্যালয়ের পক্ষ থেকে জানানো হয়, বৃহস্পতিবার দুপুরে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

ফয়সাল গঞ্জেরাজ নামের বাসটি ২৮ আগস্ট কুষ্টিয়ার চৌড়হাস মোড় এলাকায় ওই শিশুসহ তার মাকে ধাক্কা দেয়। এতে সড়কে ছিটকে পড়ে আকিফা গুরুতর আহত হয়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় শিশুটি।

এ ঘটনায় কুষ্টিয়া মডেল থানায় একটি হত্যাচেষ্টার মামলা হয়। মামলায় বাসের মালিক, চালকসহ তিনজনকে আসামি করা হয়ে। মামলার তদন্ত কর্মকর্তা হলেন কুষ্টিয়া মডেল থানার উপপরিদর্শক (এসআই) সুমন কাদেরী।

এ ঘটনায় গত ৯ সেপ্টেম্বর গঞ্জেরাজ পরিবহনের মালিক মো. জয়নাল আবেদীনকে (৬৩) গ্রেপ্তার করে পুলিশের কাছে সোপর্দ করে র‌্যাব।

১০ সেপ্টেম্বর তাকে আদালতে পাঠায় পুলিশ। আদালতে একই সময়ে গঞ্জেরাজ বাসের চালক মহিদ মিয়া আত্মসমর্পণ করেন। এরপর তাদের দুজনের আইনজীবী আদালতের মাধ্যমে তাদের জামিনের আবেদন করলে আদালত জামিন দেন।

পরদিন মামলার তদন্ত কর্মকর্তা সুমন কাদেরী মামলাটি ৩০২ ধারায় সংযোজন করার জন্য একই আদালতে আবেদন করেন। আবেদনটি আদালত মঞ্জুর করেন।

একই সঙ্গে আদালতের উপপরিদর্শক আজহার আলী বাসের মালিক ও চালকের জামিন আদেশ বাতিলের আবেদন করলে আদালত তাদের জামিন আদেশ বাতিল করে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। এরই পরিপ্রেক্ষিতে গ্রেপ্তার হলেন মহিদ মিয়া।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে ছড়ানোয় যুবকের ৭ বছরের সশ্রম কারাদন্ড

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃত করে বিভিন্ন মোবাইল ফোনে ছড়িয়ে দেয়ার অভিযোগে  ২০১৩ . . . বিস্তারিত

ধানের শীষে ভোট দেয়ায় নোয়াখালীতে গৃহবধুকে গণধর্ষণ! (ভিডিও)

নিজস্ব প্রতিনিধিআরটিএনএননোয়াখালী: নোয়াখালীর সুবর্ণচরের দুর্গম এলাকায় এক নারীকে ঘর থেকে তুলে নিয়ে দল বেঁধে ধর্ষণের অভিযোগ . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com