প্রেমিক-প্রেমিকার আত্মহত্যা

১০ আগস্ট,২০১৮

প্রেমিক-প্রেমিকার আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদন
আরটিএনএন
কুষ্টিয়া: পরিবার প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। নিহতরা হলেন, বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী রোকনুজ্জামান (২৫) ও মুমতা হেনা (২৫)।

বৃহস্পতিবার সন্ধ্যায় প্রথমে মুমতা হেনা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। এই খবর জানার পরপরই রাতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে মারা যান রোকনুজ্জমান।

জানা গেছে, মুমতা হেনা বিশ্ববিদ্যালয়ের আল-হাদিস অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের সভাপতি অধ্যাপক ড. আশরাফুল ইসলামের মেয়ে। আর রোকনুজ্জামান কুষ্টিয়া শহরের পিয়ারাতলার একটি ছাত্রাবাসে থাকতেন। তার বাড়ি চুয়াডাঙ্গা জেলায়।

নিহতদের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, রোকনুজ্জামান ও মুমতা হেনার মধ্যে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। বিষয়টি জানার পর হেনাকে পরিবার এ সম্পর্ক মেনে নেয়নি। পরে হেনাকে বিয়ে দেয়ার জন্য চাপ দিতে থাকে।

এরই জের ধরে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় ঝিনাইদহ শহরের ঝিনুক টাওয়ারের পঞ্চম তলার একটি কক্ষে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে হেনা।

রাত সাড়ে ৮ দিকে এই খবর শুনে প্রেমিক রোকনুজ্জামান কুষ্টিয়া শহরের মতি মিয়া রেলগেটে ট্রেনের নিচে ঝাপ দিলে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যান।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

নিলুফা ভিলার ২ জঙ্গির আত্মসমর্পণ, অভিযান সমাপ্ত

নিজস্ব প্রতিনিধিআরটিএনএননরসিংদী: নরসিংদীর দ্বিতীয় ‘জঙ্গি আস্তানা’ নিলুফা ভিলা থেকে দুই নারী জঙ্গি আত্মসমর্পণ . . . বিস্তারিত

মানবাধিকার নেত্রী রৌশনারা খাতুন গ্রেপ্তার

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনশেরপুর: ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় বাংলাদেশ মানবাধিকার ফাউন্ডেশন শেরপুরের ঝিনাইগাতী শাখার মহ . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com