চাঁদপুরে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

০৯ আগস্ট,২০১৮

চাঁদপুরে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

নিজস্ব প্রতিবেদক
আরটিএনএন
চাঁদপুর: চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ অজ্ঞাতপরিচয় (৩০) এক ব্যক্তি নিহত হয়েছেন। আহত হয়েছেন পুলিশের ৩ সদস্য। ঘটনাস্থল থেকে আগ্নেয়াস্ত্র ও মাদক উদ্ধার করা হয়েছে। নিহত ব্যক্তিকে মাদক বিক্রেতা বলছে পুলিশ।

বুধবার দিনগত রাত দেড়টার দিকে হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলার সীমান্তবর্তী এলাকা গর্ন্ধব্যপুর ইউনিয়নের চিকুনিয়া ব্রিজ সংলগ্ন এলাকায় এ ‘বন্দুকযুদ্ধ’ হয়।

এতে ৩ জন পুলিশ সদস্যরা আহত হয়, শাহরাস্তি থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ওমর ফারুক, পুলিশ সদস্য আবুল বাসার ও আনোয়ার হোসেন।

শাহরাস্তি থানা পুলিশ জানায়, রাত ১২টার দিকে গোপন সংবাদে জানা যায়, শাহরাস্তি থেকে একদল মাদক বিক্রেতা মাদক নিয়ে পার্শ্ববর্তী হাজীগঞ্জে প্রবেশ করছে। এর ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে রাত দেড়টার দিকে তাদের সঙ্গে ‘বন্দুকযুদ্ধ’ হয়। এসময় অন্যরা পালিয়ে গেলে অজ্ঞাতপরিচয় ওই ব্যক্তি গুলিবিদ্ধ হয়। তখন পুলিশ উদ্ধার করে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ভোর সাড়ে ৩টার দিকে তাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক মুশফিক বিন বাকের।

ঘটনাস্থল থেকে একটি পাইপগান, ৬ রাউন্ড কার্তুজ ও ৮৩ পিস ইয়াবা ট্যাবলেটও উদ্ধার করা হয়েছে বলে জানায় থানা পুলিশ। শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বলেন, নিহত ব্যক্তির পরিচয় এখনো জানা যায়নি। পরিচয় জানার জন্য বিভিন্ন থানায় সংবাদ পাঠানো হয়েছে। তার মরদেহ শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। আহত পুলিশ সদস্যরা চিকিৎসা নিয়েছেন।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

মানবাধিকার নেত্রী রৌশনারা খাতুন গ্রেপ্তার

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনশেরপুর: ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় বাংলাদেশ মানবাধিকার ফাউন্ডেশন শেরপুরের ঝিনাইগাতী শাখার মহ . . . বিস্তারিত

কিশোরগঞ্জে জোড়া খুনের দায়ে বাবা-ছেলেসহ চারজনের ফাঁসি

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনকিশোরগঞ্জ: কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলায় জোড়া খুনের দায়ে বাবা-ছেলেসহ চারজনের ফাঁসির রায় দিয়েছেন আ . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com