কুষ্টিয়ায় র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

১১ জুলাই,২০১৮

কুষ্টিয়ায় র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
কুষ্টিয়া: কুষ্টিয়ার মিরপুর উপজেলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ফুটু ওরফে মোন্না (৩৫) ও রাসেল আহম্মেদ (৩০) নামের দুই যুবক নিহত হয়েছেন।

বুধবার (১১ জুলাই) ভোর রাতে উপজেলার কূর্শা ইউনিয়নের আনন্দবাজার বালুচর সংলগ্ন জোয়াদ্দার ইটভাটার কাছে এ ঘটনা ঘটে।

র‌্যাব জানায়, নিহত ফুটু ওরফে মোন্না মিরপুর উপজেলার রাজারহাট মোড় এলাকার মৃত আহম্মদ আলীর ছেলে। রাসেল আহম্মেদ একই এলাকার রবিউল ইসলামের ছেলে।

র‌্যাবের দাবি, নিহতরা মাদক ব্যবসায়ী ছিলেন।

র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার মোহাই মিনুল জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভোর রাতে র‌্যাব ওই এলাকায় অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা র‌্যাবকে লক্ষ্য কর গুলি ছোড়ে। জবাবে র‌্যাবও পাল্টা গুলি চালায়।

তিনি জানান, এক পর্যায়ে দুইজন গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে তাদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়া হয়। এসময় কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

র‌্যাবের এই কর্মকর্তা জানান, বন্দুকযুদ্ধে নিহত দুই ব্যক্তি তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী।

তিনি দাবি করেন, বন্দুকযুদ্ধে দুই র‌্যাব সদস্য আহত হলে তাদের চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনাস্থল থেকে ১টি বিদেশি পিস্তুল, ১টি দেশি পিস্তুল, ১২ রাউন্ড গুলি, বিপুল পরিমাণ ইয়াবা ও ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে।

র‌্যাবের এ কর্মকর্তা আরো জানান, নিহতের ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

জামায়াত নেতা শামসুল ইসলামের জামিন নামঞ্জুর, কারাগারে প্রেরণ

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনচট্টগ্রাম: জামায়াতের কেন্দ্রীয় নায়েবে আমির ও চট্টগ্রাম-১৫ (লোহাগাড়া-সাতকানিয়া) আসনের সাবেক সংসদ . . . বিস্তারিত

কক্সবাজারের অস্ত্র তৈরির কারখানার সন্ধান, ১১ অস্ত্রসহ আটক ১

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনকক্সবাজার: কক্সবাজারের মহেশখালীতে অস্ত্র তৈরির কারখানার সন্ধান পাওয়া গেছে, এসময় ১১টি অস্ত্রসহ এক . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com