দেশের দুই জেলায় ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক বিক্রেতা নিহত

১১ জুলাই,২০১৮

দুই জেলায় ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক বিক্রেতা নিহত

নিউজ ডেস্ক
আরটিএনএন
ঢাকা: মাদকমুক্ত বাংলাদেশ গড়তে হঠাৎ করেই সরকারের নেয়া সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতে চলতি বছরের মে মাস থেকে শুরু হয় মাদক ব্যবসার সাথে জড়িত ব্যাক্তিদের গ্রেপ্তার অভিযান।

এ অভিযানে সময় চলা বিচার বহির্ভূত হত্যাকাণ্ড নিয়ে মানবাধিকার কর্মীরা শুরু থেকেই সোচ্চার থাকলেও সরকারের সিদ্ধান্তের ওপর তারা প্রভাব বিস্তার করতে পারেননি। তারই ধারাবাহিকতায় মঙ্গলবার দিবাগত রাত ও বুধবার ভোরে দেশের দুই জেলায় মাদকবিরোধী অভিযানে দুই মাদক বিক্রেতা নিহত হয়েছেন। জেলা দুটি হলো রাজধানী ঢাকা ও উত্তরবঙ্গের নাটোর।

ঢাকা
রাজধানী ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’মো. নুরা ওরফে নুরু (৪৫) নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন।

বুধবার (১১ জুলাই) ভোরে কেরানীগঞ্জ মডেল থানার ডায়মন্ড মেলামাইন কারখানার সামনে এ ‌‘বন্দুকযুদ্ধ’ হয়।

মডেল থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের জানান, লাশটির ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নাটোর
নাটোরের বড়াইগ্রাম উপজেলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ওসমান গণি (৩৮) নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন।

মঙ্গলবার (১০ জুলাই) রাত পৌনে ১২টার দিকে উপজেলার বাহিমালি এলাকায় বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে। নিহত ওসমান উপজেলার গুরুমশইল গামের মৃত মনসুর আলীর ছেলে।

র‍্যাব-৫, নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর শিবলী মোস্তফা জানান, ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণ মাদক, অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

তিনি আরও জানান, আহতরা হলেন- সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মনজুর আহমেদ ও কনস্টেবল এনামুল হক।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

রাজশাহী বোর্ডে পাসের হারে মেয়েরা, জিপিএ-৫ এ ছেলেরা এগিয়ে

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনরাজশাহী: রাজশাহী শিক্ষা বোর্ডে এইচএসসি পরীক্ষায় এবার কমেছে পাসের হার। এবার পাস করেছে ৬৬ দশমিক ৫১ . . . বিস্তারিত

হুমায়ূন আহমেদের স্মরণে নুহাশপল্লীতে নানা কর্মসূচী পালিত

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনগাজীপুর: বৃহস্পতিবার নন্দিত কথাসাহিত্যিক ও নির্মাতা হুমায়ূন আহমেদের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী। ২০১২ সা . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com