শীতলক্ষ্যায় নিখোঁজ যাত্রীদের লাশ উদ্ধার

১০ জুলাই,২০১৮

শীতলক্ষ্যায় নিখোঁজ যাত্রীদের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীর সেন্ট্রাল ফেরিঘাটে ট্রলারের ছাদ থেকে পড়ে নিখোঁজ হওয়া চার যাত্রীর লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ।

নারায়ণগঞ্জ নৌ-পুলিশের ইনসপেক্টর নেওয়াজ উদ্দিন আহমেদ জানান, মঙ্গলবার (১০ জুলাই) সকালে শীতলক্ষ্যা নদীর নিতাইগঞ্জ এলাকা থেকে লাশ তিনটি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, দ্বীন ইসলাম (৩৫), ইমন (১৮) ও জনি। তাদের বাড়ি বন্দর উপজেলার মদনগঞ্জ ইসলামপুর এলাকায়। অপর নিহতের নাম ওসমান গনি বলে জানা গেছে।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, রবিবার (৮ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীর সেন্ট্রাল ফেরিঘাট থেকে মদনগঞ্জগামী একটি ট্রলার রওনা দেয়। এসময় ট্রলারের ছাদে প্রায় ৬০-৭০ জন যাত্রী ছিল। ঘাট থেকে কিছু দূরে যাওয়ার পরই অতিরিক্ত যাত্রীর চাপে ট্রালারটি কাঁত হয়ে গেলে ট্রলারের ছাদ ভেঙে কয়েকজন যাত্রী নদীতে পড়ে যায়।

খবর পেয়ে রবিবার রাত থেকেই নৌ-পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরিরা লাশের সন্ধানে শীতলক্ষ্যা নদীতে উদ্ধার অভিযান শুরু করে। পড়ে মঙ্গলবার সকালে নিখোঁজ চার জনের লাশ উদ্ধার করা হয়।

নারায়ণগঞ্জ ফায়ার সাভিস ও ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মামুনুর রশিদ জানান, নিখোঁজ চারজনের লাশ উদ্ধার করা হয়েছে। এরই মধ্যে দ্বীন ইসলাম ও ইমনের স্বজনরা এসে লাশ শনাক্ত করেছে। ওসমান গনি ও জনির পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে।

নারায়ণগঞ্জ নৌ-পুলিশের ইনসপেক্টর নেওয়াজ উদ্দিন আহমেদ জানান, ‘নিহতদের স্বজনদের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়েছে। আমাদের উদ্ধার অভিযান অব্যহত আছে। আরো কোনও লাশের সন্ধান পাওয়া গেলে তা উদ্ধার করা হবে’।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

রাজশাহী বোর্ডে পাসের হারে মেয়েরা, জিপিএ-৫ এ ছেলেরা এগিয়ে

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনরাজশাহী: রাজশাহী শিক্ষা বোর্ডে এইচএসসি পরীক্ষায় এবার কমেছে পাসের হার। এবার পাস করেছে ৬৬ দশমিক ৫১ . . . বিস্তারিত

হুমায়ূন আহমেদের স্মরণে নুহাশপল্লীতে নানা কর্মসূচী পালিত

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনগাজীপুর: বৃহস্পতিবার নন্দিত কথাসাহিত্যিক ও নির্মাতা হুমায়ূন আহমেদের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী। ২০১২ সা . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com