ঈদে বাড়ি ফেরা হলো না নানা-নাতনির

১১ জুন,২০১৮

ঈদে বাড়ি ফেরা হলো না নানা-নাতনির

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
নওগাঁ: নওগাঁ জেলার মান্দা উপজেলায় পিকআপ-সিএনজির মুখোমুখি সংঘর্ষে এক পরিবারের নানা-নাতনী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৩ জন আহত হয়েছেন।

সোমবার (১১ জুন) সকালে উপজেলার নওগাঁ-রাজশাহী মহাসড়কের চেয়ারম্যানের মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান জানান, সকালে রাজশাহী থেকে একটি সিএনজিতে করে নওগাঁ আসছিল নানা, নাতনি মিতা ও মিতার বাবা আলমগীর হোসেন। এ সময় উপজেলার চেয়ারম্যানের মোড়ে আসলে বিপরিত দিক থেকে যাওয়া একটি পিকআপের সাথে সংঘর্ষ বাধে।

এতে ঘটনাস্থলেই নিহত হন নানা ও নাতনী। পরে আহত দুই গাড়ির ড্রাইভার ও মিতার বাবা আলমগীরকে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ওসি জানান, ঈদ উদযাপনের জন্য ঢাকা থেকে রাজশাহী হয়ে নওগাঁর মান্দা উপজেলার ক্ষুদ্র নারায়ণপুর নিজ গ্রামে আসছিল ওই পরিবারটি।

আরো পড়ুন...
নওগাঁয় সড়ক দুর্ঘটনায় পা হারানো নিলয়ের মৃত্যু
নওগাঁ: নওগাঁ জেলায় শ্যালো ইঞ্জিনচালিত ভটভটির ধাক্কায় ডান পা হারানো মোটরসাইকেল আরোহী কিশোর নিলয়ের (১৫) মৃত্যু হয়েছে।

শুক্রবার (৪ মে) রাত সাড়ে ৮টার দিকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিলয় শহরের মাস্টারপাড়া এলাকার আফতাব মোল্লার ছেলে। তিনি নওগাঁ কেডি সরকারি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ছিলেন।

শুক্রবার (৪ মে) বিকেলে মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয় নিলয়সহ তিন বন্ধু। শহরের বাইপাস ব্রিজ এলাকা থেকে সান্তাহার যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা শ্যালো ইঞ্জিন চালিত ওই ভটভটি মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে নিলয়ের ডান পা হাঁটু থেকে আলাদা হয়ে যায়।

স্থানীয়রা তখন তাকে উদ্ধার করে প্রথমে নওগাঁ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করে। পরে সেখান থেকে তাকে রামেক হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৮টার দিকে তার মৃত্যু হয়।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত-ওসি) আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

খালেদা জিয়াকে চিকিৎসা দেওয়ার নির্দেশ, পরবর্তী শুনানি ২৪ সেপ্টেম্বর

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: বহুল আলোচিত জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায় বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে জেলকোড অ . . . বিস্তারিত

আশুলিয়ায় গুলিবিদ্ধ ৪ হিজড়া

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনসাভার: সাভারের আশুলিয়ায় দুর্বৃত্তদের অতর্কিত হামলায় ৪ হিজড়া গুলিবিদ্ধ হয়েছেন। গুরুতর আহতাবস্থায় . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com