মাথায় মল ঢেলে মাদ্রাসা শিক্ষককে লাঞ্ছনায় আরও ১ জন গ্রেপ্তার

১৫ মে,২০১৮

মাথায় মল ঢেলে মাদ্রাসা শিক্ষককে লাঞ্ছনায় আরও ১ জন গ্রেপ্তার

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
বরিশাল: বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলায় মাদ্রাসার সুপার মাওলানা আবু হানিফের মাথায় মল ঢেলে লাঞ্ছিত করার মামলায় আরও এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার হওয়া মো. মিরাজ হোসেন সোহাগ বাকেরগঞ্জ উপজেলার রাজাপুর এলাকার বাসিন্দা আবদুল মজিদ সরদারের ছেলে।

বরিশাল বাকেরগঞ্জ থানার ওসি (তদন্ত) আব্দুল হক জানান, সোমবার রাতে অভিযান চালিয়ে সোহাগকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও জানান, ঘটনার সঙ্গে জড়িত এবং মামলার আসামিদের সবাইকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। গ্রেপ্তারের পর আদালতে সোপর্দ করে তাদের রিমান্ড চাওয়া হবে।

উল্লেখ্য, গত ১১ মে প্রকাশ্যে বরিশালের বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নে কাঠালিয়া গ্রামের কাঠালিয়া ইসলামিয়া দারুচ্ছুন্নাৎ দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মো. আবু হানিফের মাথায় মল ঢেলে নির্যাতন করা হয়।

এ সময় নিপীড়করা ঘটনার ভিডিও ধারণ করে পরে তা ইন্টারনেটে ছড়িয়ে দেয়।

এরপর মাদ্রাসা সুপার মাওলানা হানিফ বাদী হয়ে আটজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ৬ জনকে আসামি করে ১৩ মে সন্ধ্যায় বাকেরগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

ইতোমধ্যে মামলার আসামি রঙ্গশ্রী ইউনিয়নের কাঠালিয়া গ্রামের মৃত মো. হাসেমের ছেলে মিঞ্জু ও বাকেরগঞ্জ পৌরসভার হারুন হাওলাদারের ছেলে বেল্লালকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

ঝিনাইদহে ছাগল পালন একেবারেই নিষিদ্ধ কেনো?

নিউজ ডেস্কআরটিএনএনঢাকা: দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ঝিনাইদহ জেলার অন্তত ৩৫টি গ্রামে গত বেশ কয়েক বছর যাবত ছাগল পালন বন্ধ . . . বিস্তারিত

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ৩২ কিলোমিটার যানজট

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনকুমিল্লায় ৩২ কিলোমিটার যানজট সৃষ্টি হয়েছে। ঈদযাত্রায় যানজট থেকে বাচতে আগেই রওয়ানা হওয়া যাত্রীদের . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com