রংপুরে প্রাইভেটকার উল্টে যুবলীগ নেতাসহ নিহত ২

১৬ এপ্রিল,২০১৮

ফাইল ছবি

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
রংপুর: রংপুরের মিঠাপুকুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে দিনাজপুর সদর উপজেলা যুবলীগের সহ-সভাপতি মোস্তাফিজার রহমানসহ (৩৮) দুইজন নিহত হয়েছেন।

সোমবার সকালে উপজেলার চেংমারী ইউনিয়নের ফকিরের হাট নামক এলকায় এ দুর্ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে মিঠাপুকুর থানার উপ-পরিদর্শক (এসআই) আশীষ কুমার জানান, মোস্তাফিজার রহমান তার স্ত্রীকে নিয়ে সোমবার সকালে শ্বশুর বাড়ি উপজেলার ছড়ান এলাকায় আসেন। স্ত্রীকে নামিয়ে দিয়ে প্রাইভেটকার নিয়ে সকাল ৯টার দিকে তিনি রংপুর ফিরছিলেন।

পথে ফকিরের হাট এলাকায় প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে বসে থাকা আলেফ উদ্দিন (৬০) নামে এক বৃদ্ধকে চাপা দিয়ে পাশের বাড়িতে গিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই আলেফ উদ্দিন ও মোস্তাফিজার মারা যান।

মরদেহ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলেও জানান এসআই আশীষ।

আরও পড়ুন.....
দিনাজপুরে মোটরসাইকেল-ইজিবাইক সংঘর্ষে নিহত ২
দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার দেশ মিতালি এনজিও কার্যালয়ের সামনে মোটরসাইকেল ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে দু’জন নিহত হয়েছেন। এঘটনায় আহত হয়েছেন আরো একজন।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১১টার দিকে বীরগঞ্জ-কাহারোল আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- খানসামা উপজেলার পুলেরহাট গ্রামের মাহাতাব উদ্দিনের ছেলে আব্দুল কুদ্দুস (৩৮) ও বীরগঞ্জ উপজেলার নিজপাড়া ইউনিয়নের দেবীপুর গ্রামের মকবুল পানুয়ার ছেলে আরিফ হোসেন (৩২)।

দিনাজপুর বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু আক্কাস আহমেদ আরটিএনএনকে জানান, রাতে একটি মোটরসাইকেলের সঙ্গে বিপরীত দিক থেকে আসা ব্যাটারি চালিত একটি ইজিবাইকের সংঘর্ষ হয়।

এসময় ঘটনাস্থলেই মারা যান মোটরসাইকেল আরোহী আব্দুল কুদ্দুস। এতে আহত হন আরিফসহ ইজিবাইকের দুই যাত্রী। এ অবস্থায় তাদের উদ্ধার করে আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে সেখানের দায়িত্বরত চিকিৎসক আরিফকে মৃত ঘোষণা করেন।

আরও খবর......
দিনাজপুরে লতিফ জুটমিলে ভয়াবহ আগুন
দিনাজপুরের বিরলে লতিফ জুটমিলে ভয়াবহ আগুন লাগার ঘটনা ঘটেছে, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের বেশ কয়েকটি ইউনিট।

মঙ্গলবার বিকেলে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র বলছে, দিনাজপুরের বিরল উপজেলার মহেশপুর হুসনা এলাকার রূপালী জুট মিলে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় ব্যাপক হতাহতের আশঙ্কা করছে এলাকাবাসী। গতকাল মঙ্গলবার সন্ধ্যা নাগাদ ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনতে পারেনি।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার বিকাল ৪টায় জুট মিলটিতে হঠাৎ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। মুহূর্তেই আগুনের লেলিহান শিখা ১ একরের পুরো জুট মিলে ছড়িয়ে পড়ে। মিলটিতে বিকালের শিফটে কর্মরত এক হাজারের অধিক শ্রমিক-কর্মচারি ছিল। মিলের দরজা ও জানালা ভেঙ্গে ছুটাছুটি করে কিছু সংখ্যক শ্রমিক বের হয়ে আসতে পারলেও বাকিদের অবস্থা এখনো জানা যায়নি। ইতোমধ্যে আহত অন্তত ১৫ জনকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল ও বিরল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ফায়ার সার্ভিসের পক্ষ থেকে জানানো হয়েছে, রাত ১০টার আগে হতাহতের ব্যাপারে কিছু জানানো যাবে না। ইতোমধ্যে পুলিশের পাশাপাশি র‌্যাবসহ আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন সদস্যদের মোতায়েন করা হয়েছে।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

রাজশাহী বোর্ডে পাসের হারে মেয়েরা, জিপিএ-৫ এ ছেলেরা এগিয়ে

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনরাজশাহী: রাজশাহী শিক্ষা বোর্ডে এইচএসসি পরীক্ষায় এবার কমেছে পাসের হার। এবার পাস করেছে ৬৬ দশমিক ৫১ . . . বিস্তারিত

হুমায়ূন আহমেদের স্মরণে নুহাশপল্লীতে নানা কর্মসূচী পালিত

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনগাজীপুর: বৃহস্পতিবার নন্দিত কথাসাহিত্যিক ও নির্মাতা হুমায়ূন আহমেদের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী। ২০১২ সা . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com