আগুনে পুড়ে গেছে রাঙামাটির সাজেক পর্যটন কেন্দ্রের ৩ কটেজ

১৬ এপ্রিল,২০১৮

আগুনে পুড়ে গেছে রাঙামাটির সাজেক পর্যটন কেন্দ্রের ৩ কটেজ

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
রাঙামাটি: পার্বত্য জেলা রাঙামাটিতে অবস্থিত দেশের জনপ্রিয় ‘সাজেক পর্যটন কেন্দ্র’এর তিনটি কটেজ আগুনে পুড়ে গেছে। রবিবার দিবাগত রাত ২টার দিকে পর্যটন কেন্দ্রে এ আগুন লাগে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বাতাসের কারণে আগুন দ্রুতই চারিদিকে ছড়িয়ে পড়তে থাকে। খবর পেয়ে নিরাপত্তা বাহিনী ও স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে পর্যটকদের সরিয়ে নিয়ে গিয়ে আগুন নেভানোর চেষ্টা করতে থাকে।

এরই মধ্যে খাগড়াছড়ির দিঘীনালা ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে যায়। পরে তারা আগুন নিয়ন্ত্রণে আনেন। কিন্তু ততক্ষণে সাজেক বিলাস, গরবা কটেজ ও কাচালং কটেজ নামের কটেজগুলো সম্পূর্ণ পুড়ে যায়।

স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ কেউই আগুন লাগার কারণ জানাতে পারেনি।

আরো পড়ুন...
রাঙামাটিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পুলিশ নিহত
রাঙামাটি: রাঙামাটি জেলার বাঘাইড়ি উপজেলার সাজেক ইউনিয়নে বিদ্যুৎস্পৃষ্টে হয়ে আশিষ কুমার পাল (২২) নামে এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন।

শুক্রবার (০৬ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে ওই ইউনিয়নের বাঘাইহাট এলাকায় ৩৩ কেবির একটি বৈদ্যুতিক তার ছিড়ে ১০বিপি পুলিশ চেকপোস্টে পড়লে সঙ্গে সঙ্গে আগুন লেগে যায়।

এসময় আগুন ছড়িয়ে পড়লে পাশ্ববর্তী বন বিভাগের চেকপোস্ট এবং জেলা পরিষদের শুল্ক ফাঁড়ি পুড়ে যায়। ঘটনাস্থলে পুলিশের ওয়ারলেস অপারেটর কনস্টেবল আশিষ কুমার পাল গুরুতর আহত হন। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে খাগড়াছড়ি দিঘীনালা হাসপাতালে ভর্তি করা হলে করত্যবরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

প্রায় ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে খাগড়াছড়ি ফায়ার সার্ভিস কর্মীরা।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

দুই জেলায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনটাঙ্গাইল: ময়মনসিংহ ও টাঙ্গাইলে কথিত বন্দুকযুদ্ধে দুই ব্যক্তি নিহত হয়েছেন বলে আইনশৃঙ্খলা বাহিনীর . . . বিস্তারিত

চট্টগ্রামে পাহাড় ও দেয়াল ধসে নিহত ৪

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনচট্টগ্রাম: ভারী বর্ষণে চট্টগ্রাম নগরের পৃথক দু’টি স্থানে পাহাড় ধস ও দেয়াল ধসে চার জন নিহত . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com