সর্বশেষ সংবাদ: |
  • গাড়িবহরে হামলার বিষয়ে ড. কামালের সংবাদ সম্মেলন শুক্রবার বিকালে
  • তৃতীয় বেঞ্চে আজ শুনানি হতে পারে খালেদা জিয়ার রিট
  • নির্বাচনী সহিংসতা ‘তৃতীয় শক্তির পাঁয়তারা’ কি না খতিয়ে দেখতে গোয়েন্দা সংস্থাকে নির্দেশ সিইসির

কুষ্টিয়ায় ট্রেন দুর্ঘটনায় ২ স্কুলছাত্র নিহত

১৬ এপ্রিল,২০১৮

কুষ্টিয়ায় ট্রেন দুর্ঘটনায় ২ স্কুলছাত্র নিহত

জেলা প্রতিনিধি
আরটিএনএন
কুষ্টিয়া: কুষ্টিয়ায় ট্রেন দুর্ঘটনায় আয়াতুল্লাহ (১৪) ও মবিন (১৩) নামে ২ স্কুলছাত্র নিহত হয়েছে। রবিবার দুপুর ১২টার দিকে পোড়াদহ রেলওয়ে স্টেশনের আধা কিলোমিটার পশ্চিমে চিথলিয়া রেল গেইটে এ দুর্ঘটনা ঘটে।

পোড়াদহ জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবজাল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, রবিবার (১৫ এপ্রিল) দৌলতদিয়া থেকে পোড়াদহে আসা ৫০৬ নাম্বার ষাটেল ট্রেন পুনরায় রাজবাড়ী যাওয়ার জন্য ইঞ্জিন ঘোরাতে চিথলিয়া গেইট পর্যন্ত যায়। এ সময় আইলচারা মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র বড় আইলচারা গ্রামের সাইদুল ইসলামের ছেলে আয়াতুল্লাহ (১৪) ও ওই গ্রামের এবং স্কুলের অষ্টম শ্রেণির ছাত্র মবিন (১৩) একটি মটর সাইকেলে রেল ক্রসিংয়ের সময় চলন্ত ইঞ্জিনের মাঝে পড়ে যায়।

এতে ট্রেনের ধাক্কায় মটর সাইকেলটি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই মবিন মারা যায়।

ওসি আরও জানান, গুরুতর আহত অবস্থায় আয়াতুল্লাহকে কুষ্টিয়ার ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে আনা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পোড়াদহ জিআরপি থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

আরো পড়ুন...
কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২
কুষ্টিয়া: কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছেন। নিহতরা হলেন-জেলার মিরপুর উপজেলার তালবাড়িয়া ইউনিয়নের রানাখড়িয়া গ্রামের খবির উদ্দিন প্রামাণিকের ছেলে তুহিন প্রামাণিক (৪৫) ও পটুয়াখালী জেলার পশ্চিম শরিয়তপুর গ্রামের সুন্দর আলীর ছেলে আবদুর রহমান পোদ্দার (৩০)।

রবিবার সকালে কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কের মঙ্গলবাড়িয়া ও কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের লক্ষ্মীপুর নামক স্থানে এই দুটি পৃথক দুর্ঘটনা ঘটে।

কুষ্টিয়া ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আলী সাজ্জাদ জানান, ভোর সাড়ে ৫টার দিকে লক্ষ্মীপুর এলাকায় পটুয়াখালী থেকে আসা ইলিশ বোঝাই একটি মিনি ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ড ভ্যানের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মিনি ট্রাকের চালক আবদুর রহমান নিহত হন। এসময় আহত হয় ট্রাকের হেলপার কাউসার (১৭)। আহদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

অন্যদিকে, সকাল সাড়ে ৮টার দিকে মিরপুর উপজেলার রানাখড়িয়া থেকে মোটরসাইকেলে করে কুষ্টিয়া আসছিলেন জসীম (৩০) ও তুহিন। পথে মঙ্গলবাড়িয়া নামক স্থানে বিপরীত দিক থেকে আসা ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই তুহিন নিহত হন। এতে আহত হন জসীম।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

নওগাঁর পত্নীতলা আ.লীগের সভাপতিকে ছুরিকাঘাতে হত্যা

নিজস্ব প্রতিনিধিআরটিএনএননওগাঁ: নওগাঁর পত্নীতলা উপজেলা আওয়ামী লীগ সভাপতি ইসাহাক হোসেনকে (৭০) সন্ত্রাসীরা কুপিয়ে হত্যা করে . . . বিস্তারিত

ক্ষমতা হারালে কারো রেহাই নেই: আইনমন্ত্রী

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনআখাউড়া: আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, যে যেখানেই আছেন প্রত্যেকে নিজেকে একটি দুর্গ হিসেবে গড়ে তুলু . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com