সর্বশেষ সংবাদ: |
  • বিএনপি নেতা রুহুল কুদ্দুস তালুকদার দুলু ও ইকবাল হাসান মাহমুদ টুকুর প্রার্থিতা বৈধ করবে বলে জানিয়েছেন আদালত, অ্যাটর্নি জেনারেলের মতামত নেওয়ার পর আদেশ
  • তিন আসনে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মনোনয়নপত্র বাতিলের বিরুদ্ধে হাইকোর্টে দায়ের করা রিটের শুনানি চলছে
  • সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে সংবিধান, ভোটার ও রাজনৈতিক নেতাদের কাছে দায়বদ্ধ নির্বাচন কমিশন : সিইসি

খালেদার মুক্তির দাবিতে রাজশাহীতে প্রস্তুত বিএনপির মঞ্চ

১৫ এপ্রিল,২০১৮

রাজশাহী বিভাগীয় সমাবেশে বিএনপির মঞ্চ প্রস্তুত

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
রাজশাহী: বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে বিভাগীয় সমাবেশের অংশ হিসেবে রাজশাহীর ঐতিহাসিক ভুবন মোহন পার্কে মঞ্চ প্রস্তুত করা হয়েছে। ইতোমধ্যে পার্কের আশেপাশের রাস্তায়, বিভিন্ন ভবনের ছাদে বিএনপির কর্মীদের ব্যাপক উপস্থিতি লক্ষ করা গেছে।

রবিবার দুপুরে সমাবেশ শুরু হওয়ার কথা রয়েছে।

ইতোমধ্যে মঞ্চে এসে উপস্থিত হয়েছেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র সমাবেশের সভাপতি মোহাম্মাদ মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু, রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিলন প্রমুখ।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এছাড়াও থাকবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য সহ-জাতীয় নেতৃবৃন্দ।

সমাবেশর প্রস্তুতি কেমন জানতে চাইলে রাজশাহী বিভাগীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, আমরা ব্যাপক প্রস্তুতি নিয়েছি। আমরা আশা করি দেশনেত্রীর মুক্তির দাবিতে আজকের এই সমাবেশে অন্তত পাঁচ থেকে ছয় লাখ লোকের সমাগম ঘটবে।

তিনি অভিযোগ করে বলেন, আমরা সমাবেশ করার জন্য যে মাঠগুলোর অনুমতি চেয়েছিলাম এই ফ্যাসিবাদী সরকার সেগুলোর অনুমতি না দিয়ে এই ছোট মাঠটিতে আমাদেরকে সমাবেশ করার অনুমতি দিয়েছে। মুহূর্তের মধ্যেই এই মাঠ ভরে লাখ লাখ মানুষ রাস্তার আশে এবং বিভিন্ন ভবনের ছাদে অবস্থান নিবে।

এদিকে সরেজমিনে দেখা গেছে সমাবেশকে কেন্দ্র করে রাজশাহী মহানগরে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি সম্বলিত বিভিন্ন ব্যানার ফেস্টুনে শহর জুরে ছেয়ে গেছে। মাইকিং করে জনগণকে সমাবেশের কথা জানিয়ে দেয়া হচ্ছে।

আরো পড়ুন…
খালেদা জিয়ার দুই মামলার জামিন শুনানি ২৫ এপ্রিল
জাতীয় পতাকা অবমাননা ও জন্মদিন পালন সংক্রান্ত বেগম খালেদা জিয়ার দু’ টি মামলার জামিন শুনানি আগামী ২৫ এপ্রিল দিন ধার্য করেছে আদালত।

খালেদা জিয়ার আইনজীবী এডভোকেট মাসুদ আহমেদ তালুকদার জানান, রবিবার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আহসান হাবিবের আদালত এই মামলার জামিনের শুনানির জন্য ২৫ এপ্রিল তারিখ ধার্য করেন।

পুরনো ঢাকার আলীয়া মাদ্রাসা মাঠে বিশেষ আদালতে শুনানি অনুষ্ঠিত হবে।

এর আগে গত ১২ এপ্রিল খালেদা জিয়ার আইনজীবী আদালতকে খালেদা জিয়ার কারাগারে থাকার বিষয়টি অবহিত করলে অপর বিচারক সেদিন একই তারিখ ধার্য করেছিলেন।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

নওগাঁর পত্নীতলা আ.লীগের সভাপতিকে ছুরিকাঘাতে হত্যা

নিজস্ব প্রতিনিধিআরটিএনএননওগাঁ: নওগাঁর পত্নীতলা উপজেলা আওয়ামী লীগ সভাপতি ইসাহাক হোসেনকে (৭০) সন্ত্রাসীরা কুপিয়ে হত্যা করে . . . বিস্তারিত

ক্ষমতা হারালে কারো রেহাই নেই: আইনমন্ত্রী

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনআখাউড়া: আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, যে যেখানেই আছেন প্রত্যেকে নিজেকে একটি দুর্গ হিসেবে গড়ে তুলু . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com