ব্রেকিং সংবাদ: |
  • ওসির গুলিতে বিএনপি নেতা মাহাবুব উদ্দিন খোকন গুরুতর আহত

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় নিহত ২

১৪ মার্চ,২০১৮

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় নিহত ২

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
ময়মনসিংহ: ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলায় সড়ক দুর্ঘটনায় দুই মাইক্রোবাস যাত্রী নিহত হয়েছেন। তারা হলেন- ফেরদৌস আলম (৪০) ও জয়নাল আবেদিন (৫০)।

মঙ্গলবার (১৩ মার্চ) রাতে ময়মনসিংহ-ঢাকা মহাসড়কের উপজেলার বৈলর এলাকায় এ ঘটনা ঘটে।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকিউর রহমান জানান, ঢাকাগামী একটি মাইক্রোবাস পেছন থেকে একটি বাসের সঙ্গে ধাক্কা খায়। এতে মাইক্রোবাসের ৪ যাত্রী আহত হন। তাদের আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

পরে হাসপাতালের চিকিৎসাধীন অবস্থায় রাতে দুইজনের মৃত্যু হয় বলে জানান তিনি।

ত্রিশালে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত
ময়মনসিংহ: ময়মনসিংহের ত্রিশাল উপজেলার হরিরামপুর এলাকায় গোয়েন্দা পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক যুবক নিহত হয়েছে।

সোমবার ভোর ৩টার দিকে উপজেলার হরিরামপুর ইউনিয়ন নিগুরকান্দা জিটকা ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহতের নাম-পরিচয় জানা যায়নি।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি জাকিউর রহমান জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে একদল ডাকাত, এমন খবর পেয়ে পুলিশ সেখানে যায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে ডাকাতরা। এ সময় আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুড়লে এক ডাকাত সদস্য ঘটনাস্থলেই নিহত হন। এ সময় অন্যরা পালিয়ে যায়।

পরে পুলিশ ঘটনাস্থল থেকে একটি পিস্তল উদ্ধার করে। নিহত যুবকের লাশ সুরতহাল শেষে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে বলে জানান ওসি।

ত্রিশালে বাস খাদে পড়ে নারী-শিশুসহ নিহত ৩
ময়মনসিংহ: ময়মনসিংহের ত্রিশালে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে পড়ে নারী-শিশুসহ তিনজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন কমপক্ষে ২২ জন।

শনিবার সকাল সড়ে ৬টার দিকে উপজেলার রায়মনি চেলেরঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতদের মধ্যে হাজেরা বেগম (২০) নামে এক তরুণীর পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তিনি ভালুকায় পোশাকশ্রমিক হিসেবে কাজ করতেন।

এছাড়া আহত হয়ে যারা ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি রয়েছেন তারা হলেন- হাবিবুর (৬৮), মহসিন (৪৫), শহীদুল (৪৮), আব্দুল কাদের (৩০), মামুন (৩০), মোর্শেদ (৩৮), এনামুল (৪০), এসাহাক (৩২), শামসুর (২২), শফিকুল(৩০), মিন্টু (৩৩), আলম (৩০), কামরুল (২৩), সেলিম (২৭), নাসির (২৫), মফিজুল (২৪), মোমেনা (৩০), সালমা (২১), হাসিনা (২৯), মামুন (২২), রমজান (৪০) ও আনোয়ার (১৯)।

ময়মনসিংহ ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক শহিদুল ইসলাম জানান, মুক্তাগাছা থেকে ছেড়ে আসা ঢাকাগামী ইসলাম পরিবহনের একটি বাস ত্রিশালের রায়মনির চেলের ঘাট এলাকায় অপর একটি বাসকে ওভারটেকিং করার সময় অতিরিক্ত গতির কারণে চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি খাদে পড়ে এ হতাহতের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই দু’জন এবং ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) হাসপাতালে নেয়ার পর আরো একজনের মৃত্যু হয়।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

নওগাঁর পত্নীতলা আ.লীগের সভাপতিকে ছুরিকাঘাতে হত্যা

নিজস্ব প্রতিনিধিআরটিএনএননওগাঁ: নওগাঁর পত্নীতলা উপজেলা আওয়ামী লীগ সভাপতি ইসাহাক হোসেনকে (৭০) সন্ত্রাসীরা কুপিয়ে হত্যা করে . . . বিস্তারিত

ক্ষমতা হারালে কারো রেহাই নেই: আইনমন্ত্রী

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনআখাউড়া: আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, যে যেখানেই আছেন প্রত্যেকে নিজেকে একটি দুর্গ হিসেবে গড়ে তুলু . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com