ফেনীর উপজেলা চেয়ারম্যান একরাম হত্যা মামলার রায় আজ

১৩ মার্চ,২০১৮

ফেনীর উপজেলা চেয়ারম্যান একরাম হত্যা মামলার রায় আজ

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
ফেনী: ফেনীর আলোচিত উপজেলা চেয়ারম্যান একরাম হত্যা মামলার রায় আজ মঙ্গলবার বিকেল ৩টায় ঘোষণা করা হবে। ফেনী জেলা ও দায়রা জজ আমিনুল হকের বরাত দিয়ে সরকারি কৌঁসুলি (পিপি) হাফেজ আহাম্মদ সকালে একথা জানান।

এদিকে, মামলার আসামিদের মধ্যে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাদের মুক্তির দাবিতে আজ মঙ্গলবার সকালে আদালতের বাইরে পুরাতন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের খ্জুরিয়ায় এলজিইডি ভবনের সামনে মানববন্ধন হয়েছে।

এ সময় শতাধিক কিশোরকে ব্যানার হাতে দেখা যায়। ব্যানারে ‘তৃণমূল ফেনী জেলা আওয়ামী লীগ’ ও ‘জেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ’র পক্ষ থেকে দলীয় নেতাদের মুক্তি দাবি করা হয়- বলে উল্লেখ করা হয়।

সকাল ১০টার দিকে মানববন্ধন শুরু হলেও ১৫ মিনিটের মধ্যে পুলিশ তাদের ওই স্থান থেকে সরিয়ে দেয়।

ফেনীতে সড়ক দুর্ঘটনায় ছাত্রদল নেতা নিহত
ফেনী: ফেনী জেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মহীপাল এলাকায় ট্রাকের ধাক্কায় আনোয়ার হোসেন মিন্টু (২৬) নামে এক ছাত্রদল নেতা নিহত হয়েছেন। রবিবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মহিপালস্থ র‍্যাব ক্যাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

মহীপাল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল আউয়াল বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত যুবকের নাম আনোয়ার হোসেন মিন্টু, সে সোনাগাজী উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক ও উপজেলা বাইকার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক। দুর্ঘটনায় তার সাথে থাকা দুই বন্ধু সাইফুর (২৫) ও ফরহাদ (২৭) আহত হয়েছেন।

আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু সেখানে তাদের অবস্থার অবনতি হলে ঢাকায় স্থানান্তর করা হয়।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

শ্রমিক অসন্তোষে উত্তাল ফতুল্লা শিল্পাঞ্চল

নারায়ণগঞ্জ প্রতিনিধিআরটিএনএননারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় একাধিক রফতানিমুখী পোশাক কারখানার কয়েক হাজার শ্রমিক বিভিন্ন . . . বিস্তারিত

নাটোরে বালক বিদ্যালয়ের শিক্ষার্থীদের সড়ক অবরোধ

নিজস্ব প্রতিনিধিআরটিএনএননাটোর: নাটোর সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে। বিদ্যালয়ে . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com