জঙ্গি আস্তানা সন্দেহে উত্তরা গণভবনের পাশের একটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ

১৩ মার্চ,২০১৮

জঙ্গি আস্তানা সন্দেহে উত্তরা গণভবনের পাশের একটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
নাটোর: নাটোর সদর উপজেলার দিঘাপতিয়া এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ। মঙ্গলবার ভোর ৪টার দিক থেকে বাড়িটি ঘিরে রাখা হয়েছে বলে জানা গেছে।

নাটোর সদর থানার পুলিশ জানায়, উত্তরা গণভবনের উত্তর পাশে ইকবালের বাড়িতে জঙ্গিরা অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোর থেকে বাড়িটি ঘিরে রাখে পুলিশ ও র‌্যাবের সদস্যরা। ভোরে বাড়িটি লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোড়ে পুলিশ। এসময় তাদের আত্মসমর্পণের জন্য আহ্বান করেন তারা।

বিষয়টি নিশ্চিত করে নাটোর জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ওসি) মো. আব্দুল হাই জানান, পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদারের নেতৃত্বে জেলা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশের একটি বিশেষ দল ওই বাড়িটি ঘিরে অবস্থান করছে।

ইতোমধ্যে ওই বাড়িতে থাকা সন্দেহভাজন জঙ্গিদের আত্মসমর্পণের জন্য আহ্বান জানানো হয়েছে জানিয়ে তিনি আরো বলেন, সাড়া না পেলে অল্প সময়ের মধ্যে অভিযান চালানো হবে।

এরই মধ্যে অভিযানের প্রস্তুতি চলছে। পুলিশের বিশেষ ফোর্স ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা দিয়েছে বলে জানিয়েছে জেলা পুলিশের একটি সূত্র।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

শ্রমিক অসন্তোষে উত্তাল ফতুল্লা শিল্পাঞ্চল

নারায়ণগঞ্জ প্রতিনিধিআরটিএনএননারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় একাধিক রফতানিমুখী পোশাক কারখানার কয়েক হাজার শ্রমিক বিভিন্ন . . . বিস্তারিত

নাটোরে বালক বিদ্যালয়ের শিক্ষার্থীদের সড়ক অবরোধ

নিজস্ব প্রতিনিধিআরটিএনএননাটোর: নাটোর সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে। বিদ্যালয়ে . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com