ভ্যান চালককে পিটিয়ে হত্যা, লঘু অপরাধ গুরুদণ্ড

১২ মার্চ,২০১৮

ভ্যান চালককে পিটিয়ে হত্যা, লঘু অপরাধ গুরুদণ্ড

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
রাজশাহী: পারিবারিক শত্রুতার জের ধরে তুচ্ছ ঘটনায় বাঁশ দিয়ে পিটিয়ে সিদ্দিকুর রহমান মণ্ডল (৪৫) নামক এক ভ্যান চালককে হত্যা করেছেন চাচাতো ভাইয়েরা।

এ ঘটনায় সিদ্দিকুরের চাচা আরিম মণ্ডল (৫৮) ও চাচাতো ভাই মাহাবুবুর রহমানকে (৩৫) আটক করেছে পুলিশ।

সোমবার (১২ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে রাজশাহীর বিমানবন্দর থানার বাঘাটা এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে। তিনি ওই এলাকার মৃত করিম মণ্ডলের ছেলে।

সিদ্দিকুরের মরদেহ উদ্ধার করে ময়না-তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপতালের মর্গে পাঠানো হয়েছে।

রাজশাহীর বিমানবন্দর থানার পুলিশ পরিদর্শক রাজিবুল ইসলাম জানান, জমিজমা নিয়ে চাচা ও চাচাতো ভাইদের সঙ্গে দীর্ঘ দিন থেকে বিরোধ চলছিল ভ্যানচালক সিদ্দিকুর রহমানদের।

সোমবার সকালে তিনি ভ্যান নিয়ে যাওয়ার সময় মাহাবুবুরের একটি হাঁসের বাচ্চা তার চাকার নিচে পড়ে। এ নিয়ে চাচাতো ভাই আবদুর রাজ্জাকের স্ত্রী ইরানী ওরফে সালমা বেগম তার স্বামী, দেবর মাহাবুবুর রহমান ও হাবিবুর রহমানকে ডেকে আনেন। সেখানে সিদ্দিকুরের সঙ্গে তাদের কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে বাঁশ দিয়ে চাচাতো ভাই সিদ্দিকুরকে পেটাতে শুরু করেন তিন ভাই।

এতে সিদ্দিকুর মাটিতে লুটিয়ে পড়েন এবং ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে সেখান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এ সময় আরিম মণ্ডল ও মাহাবুবুরকে আটক করা হয়। মাহাবুবুরের অন্য দুই ভাই আবদু রাজ্জাক (৩৮) ও হাবিবুর রহমান (৩০) পালিয়ে যাওয়ায় তাদের আটক করতে পারেনি পুলিশ। তবে চেষ্টা চলছে।

পুলিশ পরিদর্শক রাজিবুল ইসলাম জানান, সিদ্দিকুরের মরদেহ উদ্ধার করে ময়না-তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় থানায় মামলা হবে। হত্যাকাণ্ডে জড়িত অন্যদের আটকের চেষ্টা চালিয়ে যাচ্ছি।

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় মাছ ব্যবসায়ী নিহত
রাজশাহী: রাজশাহীর জেলার মতিহার থানার খড়খড়ি বাইপাস এলাকায় ট্রাকচাপায় সোহেল রানা (২৮) নামে এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। এসময় জমসেদ আলী (২৭) নামে আরও এক মাছ ব্যবসায়ী আহত হয়েছেন।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) সকাল সোয়া ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহত জমসেদ আলীকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত সোহেল রানা মতিহারের বামনশিকড় এলাকার হাসেম আলীর ছেলে। এ ঘটনায় স্থানীয় জনতা ঘাতক ট্রাক চালককে ধরে গণ পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে।

রাজশাহী মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান জানান, সকালে বাড়ি থেকে বাইসাইকেলে করে মহানগরীর খড়খড়ি বাজারের আড়তে আসছিলেন ওই দুই মাছ ব্যবসায়ী। খড়খড়ি বাইপাস মোড়ে মাছ নামিয়ে দিয়ে যাওয়ার সময় একটি ট্রাক (ঢাকা মেট্রো-ড-১১-১২৮৯০) তাদের সাইকেলকে চাপা দিলে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে সোহেল রানা ঘটনাস্থলেই মারা যান।

জমসেদ আলী ছিটকে পড়ে গুরুতর আহত হন। এ ঘটনায় স্থানীয়রা ঘাতক ট্রাকটি আটক করে এবং বিক্ষুব্ধ হয়ে চালককে গণ পিটুনি দেয়।

পরে খবর পেয়ে প্রথমে সদর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে যায় এবং হতাহতদের উদ্ধার করে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে নিহতের মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এছাড়া ট্রাকটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। ওসি মেহেদী হাসান এই ঘটনায় থানায় মামলা হবে।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

উদ্ধার ছাড়াই অভিযান সমাপ্ত

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনমুন্সীগঞ্জ: মেঘনায় ট্রলার ডুবির ঘটনায় কোন শ্রমিককে উদ্ধার ছাড়াই শেষ হয়ে মেঘনা নদীর ট্রলারডুবির উ . . . বিস্তারিত

কুষ্টিয়া মেডিকেলে ভবনের ছাদ ধসে শ্রমিক নিহত, তদন্তে কমিটি গঠন

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনকুষ্টিয়া: কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের নির্মাণাধীন ভবনের ছাদ ধসে পড়ে একজন নিহত এবং আরো ৭জন আ . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com