ব্রেকিং সংবাদ: |
  • ওসির গুলিতে বিএনপি নেতা মাহাবুব উদ্দিন খোকন গুরুতর আহত

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

১২ মার্চ,২০১৮

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
ফরিদপুর: ফরিদপুর জেলার চরভদ্রাসন উপজেলার ফরিদপুর-চরভদ্রাসন সড়কের লোহারটেক নামক এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুই যুবকের মৃত্যু হয়েছে।

স্থানীয়রা জানায়, রবিবার (১১ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারালে রাস্তার পাশের গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ওই মোটরসাইকেলের তিন জন আরোহী মারাত্মকভাবে আহত হন এবং তাদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ার্ড মাস্টার সাখাওয়াত মোস্তফা বলেন, রাত ১১টার দিকে হাসপাতালে আনার তিনজনের মধ্যে দু’জনের মৃত্যু হয়। অপর জনকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

নিহতরা হলেন- চরভদ্রাসনের সদরের বিএসডাঙ্গী হেলিপ্যাড নামক এলাকার রশিদ মুন্সীর ছেলে মাসুদ মুন্সী (২১) ও আব্দুল সিকদারের ডাঙ্গীর শেখ ওহাবের ছেলে মেহেদী হাসান মিঠু (২০)। নিহতদের পরিচয় নিশ্চিত করেন চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রামপ্রসাদ ভক্ত।

ফরিদপুর ট্রাফিক পুলিশ ইন্সপেক্টর আমিনুর রহমান জানান, ফরিদপুর পুলিশ লাইন থেকে পুলিশ কনস্টেবল পরীক্ষার ফলাফল জানতে চরভদ্রাসন থেকে ওই তিন যুবক মোটরসাইকেলে করে ফরিদপুরে এসেছিলেন।

চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রামপ্রসাদ ভক্ত বলেন, নিহত যুবকের মধ্যে পুলিশ কনস্টেবল নিয়োগ পরীক্ষায় পাসের তালিকায় নিহত মাসুদের নাম শোনা গেছে।

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৫
ফরিদপুর: ফরিদপুরের ভাঙ্গায় সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত হয়েছেন বলে জানা গেছে। বুধবার সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটেছে। ঢাকা-খুলনা মহাসড়কের ভাঙ্গা বিশ্বরোড এলাকার ব্রাক অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার সকাল ৮টার দিকে খুলনা থেকে গাজীপুরগামী ইমা পরিবহনের একটি যাত্রীবাহী বাস বিপরীতমুখী অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোর চালকসহ ৫জন নিহত হন।

নিহতদের মধ্যে দু’জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- ভাঙ্গা উপজেলার মালিগ্রামের সেকেন শেখের ছেলে অটো চালক আবুল শেখ (৩৫), ভাঙ্গা পৌরসভার চৌধুরীকান্দা গ্রামের শহিদুল ইসলামের স্ত্রী খালেদা বেগম (২৫)।

হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. এজাজউদ্দিন জানান, খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী ইমাদ পরিবহন বিপরীত দিক থেকে আসা অটোরিকশাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এসময় অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। ভেতরে থাকা ৩ যাত্রী ঘটনাস্থলেই মারা যান। আহত অপর ২জনকে স্থানীয় জনতা উদ্ধার করে ভাঙ্গা হাসপাতালে নিলে চিকিৎসক তাদেরও মৃত ঘোষণা করেন। ঘাতক বাসটিকে আটকের চেষ্টা করছে পুলিশ।

সকাল থেকে প্রচণ্ড কুয়াশার কারণে কয়েক হাত দূরেও ভালো দেখা যাচ্ছিল না। সেকারণেই এই দুর্ঘটনা ঘটে থাকতে পারে বলে ধারণা এই কর্মকর্তার।
উল্লেখ্য, গতকাল মঙ্গলবারও ফরিদপুর সদর ও ভাঙ্গা উপজেলায় দুর্ঘটনায় ৫ জন নিহত হন। এ নিয়ে গত ২ দিনে ফরিদপুরেই সড়ক দুর্ঘটনায় নিহত হয় ১০ জন।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

নওগাঁর পত্নীতলা আ.লীগের সভাপতিকে ছুরিকাঘাতে হত্যা

নিজস্ব প্রতিনিধিআরটিএনএননওগাঁ: নওগাঁর পত্নীতলা উপজেলা আওয়ামী লীগ সভাপতি ইসাহাক হোসেনকে (৭০) সন্ত্রাসীরা কুপিয়ে হত্যা করে . . . বিস্তারিত

ক্ষমতা হারালে কারো রেহাই নেই: আইনমন্ত্রী

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনআখাউড়া: আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, যে যেখানেই আছেন প্রত্যেকে নিজেকে একটি দুর্গ হিসেবে গড়ে তুলু . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com