ঝিনাইদহে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান

১১ মার্চ,২০১৮

ঝিনাইদহে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান

নিজস্ব প্রতিবেদক
আরটিএনএন
ঝিনাইদহ: অমর প্রেম কাহিনী লাইলু-মজনু, শিরি-, ফ্যারহাদ, রোমিও- জুলিয়েট এর মত যুগে যুগে প্রেমিক-প্রেমিকাদের সাহস আর অনুপ্রেরণা যুগিয়ে যাবে। ভবিষ্যতে এ নিয়ে হলিউড, বলিউড, টালিউড এমনকি ঢালিউডেও সিনেমা বানাতে হবে। তবুও ঝিনাইদহে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থানের ঘটনার মতো কান্ড অনেক কিছুকে ছাপিয়ে যাবে বলেই মনে করেন মহেশপুরের মানুষজন।

ঝিনাইদহের মহেশপুর উপজেলার এক কলেজ ছাত্রী দীর্ঘ দেড় বছর ধরে চলা সর্ম্পকের পর বিয়ের দাবি নিয়ে প্রেমিকের বাড়ীতে ৫ দিন অবস্থান করছেন । বাড়ীতে প্রেমিকার অবস্থানের খবর পেয়ে প্রেমিক সাজন (২১) গা ঢাকা দিয়েছে। সাজনের বাড়ীতে প্রেমিকা ইসমোতারা অবস্থান করলেও খুব যত্নে রেখেছেন প্রেমিক সাজনের মা।

সাজন জলুলী স্কুল পাড়ার আবুল কালাম আজাদ ওরফে কালুর ছেলে ও ইসমোতারা একই গ্রামের মৃত বদর উদ্দিনের মেয়ে। প্রেমিকা ইসমোতারা জানান, দীর্ঘ দেড় বছর ধরে জলুলী গ্রামের আবুল কালাম আজাদের ছেলে সাজনের সাথে তার সর্ম্পক। সাজন বিভিন্ন সময় বিয়ের কথা বলে শারীরিক সর্ম্পক করে আসছে। বিয়ের কথা বললেই বিভিন্ন তাল বাহানা শুরু করে আসছে।

ইসমোতারা আরো জানান, গত বুধবার দুপুরে যাদবপুর কলেজ থেকে আসার সময় সাজন আমাকে তার এক আত্নীয়ের বাড়ী মকরধ্বজপুর গ্রামে নিয়ে যায়। সেখানে এলাকার লোকজন বিষয়টি জেনে গেলে সাজন আমাকে ফেলে পালিয়ে আসে। পরে রাতে আমি বাড়ীতে গেলে আমাকে বাড়ীতে উঠতে দেয়নি আমার পরিবারের সদস্যরা । তাই আমি বুধবার রাত ২টার পর থেকে সাজনের বাড়ীতে চলে এসেছি।

মেয়েটি আরো বলেন গত তিনদিন ধরে সাজনের পরিবারের লোকজন বিয়ে দেওয়ার জন্য বিভিন্ন স্থানে আমাকে নিয়ে বেড়াচ্ছে। যাদবপুর ইউপি সদস্য হাবিবুর রহমান ঘটনার সত্যাতা স্বীকার করে জানান বিয়ে দেওয়ার জন্য কাজী অফিসে গেলে ছেলের বয়স ৪মাস কম হওয়ায় কাজী সাহেব বিয়ে পড়াতে রাজী হননি। তবে বিয়ে দেওয়ার চেষ্টা চলছে।

সাজনের পিতা আবুল কালাম আজাদ ওরফে কালু জানান, দুপুরের মধ্যে সমঝোতা শেষ পর্যায়ে রয়েছে। সোমবার অথবা মঙ্গলবার বিয়ে হবে।

এর আগে মাদারীপুরের রাজৈর উপজেলার দক্ষিণ খালিয়া গ্রামে বিয়ের দাবিতে গত শনিবার থেকে প্রেমিকা (১৬) প্রেমিক অনুপ মন্ডল (২৬) এর বাড়িতে অবস্থান করে অনশন করে।

প্রেমিকা রাজৈর উপজেলার আমগ্রাম ইউনিয়নের লাউসার গ্রামের বাড়ৈ বাড়ির মেয়ে এবং চৌয়ারীবাড়ী ভেন্নাবাড়ী মতিলাল উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী। প্রেমিক অনুপ মন্ডল একই উপজেলার খালিয়া ইউনিয়নের দক্ষিণ খালিয়া গ্রামের অরুণ মন্ডলের ছেলে।

জানা গেছে, ওই মেয়ের সঙ্গে অনুপ মন্ডলের গত ৪ বছর ধরে প্রেমের সম্পর্ক। এক পর্যায়ে তিনি বিয়ের প্রলোভনে প্রেমিকাকে সাথে নিয়ে বিভিন্ন স্থানে বেড়াতে গিয়ে দৈহিক সম্পর্ক গড়ে তোলে। সম্প্রতি প্রেমিকা বিয়ের জন্য চাপ দিলে প্রেমিক অনুপ মন্ডল অসম্মতি জানায়। ফলে বিয়ের দাবিতে ওই প্রেমিকা তার প্রেমিক অনুপের বাড়িতে শনিবার থেকে অবস্থান নিয়ে অনশন করেছে।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

বিস্ফোরক মামলায় রাজশাহী জেলা বিএনপির সাধারণ সম্পাদক আটক

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনরাজশাহী: রাজশাহী সিটি নির্বাচনকে কেন্দ্রকরে সাগরপাড়ায় বুলবুলের পথসভায় ককটেল বিস্ফোরণে পুলিশের দা . . . বিস্তারিত

বাকৃবিতে প্রতিষ্ঠাবার্ষিকীর মঞ্চ পুড়ে ছাই, তদন্তে দুই কমিটি

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনময়মনসিংহ: ময়মনসিংহের বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) ক্যাম্পাসে বঙ্গবন্ধু চত্বরে ভয়াবহ অগ্ন . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com