সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত

১২ ফেব্রুয়ারি,২০১৮

সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত ফাইল ছবি

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
কুষ্টিয়া: কুষ্টিয়া জেলার শহরতলীর নগরমোহাম্মদপুরে সড়ক দুর্ঘটনায় আসিফ হোসেন (১৬) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। সোমবার (১২ ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

অসিফ সদর উপজেলার জগন্নাথপুর গ্রামের আসাদুল হোসেনের ছেলে এবং লাহিনী বটতৈলা মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

স্থানীয়রা জানান, সকালে আসিফ মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে লাহিনীবটতৈলা যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা বালু বোঝাই একটি ট্রলি মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। স্থানীয়রা ট্রলিটি আটক করলেও চালক পালিয়ে যায়।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে আরটিএনএনকে বলেন, পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২
কুষ্টিয়া: কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছেন। নিহতরা হলেন-জেলার মিরপুর উপজেলার তালবাড়িয়া ইউনিয়নের রানাখড়িয়া গ্রামের খবির উদ্দিন প্রামাণিকের ছেলে তুহিন প্রামাণিক (৪৫) ও পটুয়াখালী জেলার পশ্চিম শরিয়তপুর গ্রামের সুন্দর আলীর ছেলে আবদুর রহমান পোদ্দার (৩০)।

রবিবার সকালে কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কের মঙ্গলবাড়িয়া ও কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের লক্ষ্মীপুর নামক স্থানে এই দুটি পৃথক দুর্ঘটনা ঘটে।

কুষ্টিয়া ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আলী সাজ্জাদ জানান, ভোর সাড়ে ৫টার দিকে লক্ষ্মীপুর এলাকায় পটুয়াখালী থেকে আসা ইলিশ বোঝাই একটি মিনি ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ড ভ্যানের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মিনি ট্রাকের চালক আবদুর রহমান নিহত হন। এসময় আহত হয় ট্রাকের হেলপার কাউসার (১৭)। আহদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

অন্যদিকে, সকাল সাড়ে ৮টার দিকে মিরপুর উপজেলার রানাখড়িয়া থেকে মোটরসাইকেলে করে কুষ্টিয়া আসছিলেন জসীম (৩০) ও তুহিন। পথে মঙ্গলবাড়িয়া নামক স্থানে বিপরীত দিক থেকে আসা ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই তুহিন নিহত হন। এতে আহত হন জসীম।

কুষ্টিয়ায় কথিত ‘বন্দুকযুদ্ধে ডাকাত’ নিহত
কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় থানা এলাকায় তথাকথিত বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত হয়েছেন বলে দাবি করেছে পুলিশ। নিহতের নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ। কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রতন শেখ বিষয়টি নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার ভোর রাত ৩টার দিকে উজানগ্রাম ইউনিয়নের মহিষাডাঙ্গা মহাসড়কে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। আইনশৃঙ্খলা বাহিনীর আরো দাবি, ওই ব্যক্তি ডাকাত দলের সদস্য।

ওসি মো. রতন শেখের জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, মহিষাডাঙ্গায় মহাসড়কে একদল ডাকাত গাছের সঙ্গে দড়ি বেঁধে ডাকাতির চেষ্টা করছে। পুলিশের একটি দল সেখানে অভিযানে গেলে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। জবাবে পুলিশও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে ডাকাত দল পিছু হটে।

‘এ সময় অজ্ঞাত এক ডাকাত গুলিবিদ্ধ হয়। পুলিশ তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।’

এঘটনায় ইসলামী বিশ্ববিদ্যালয় থানার উপপরিদর্শক (এসআই) মো. রাশেদুল ইসলাম, কনস্টেবল মো. আহাদুল ইসলাম আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি বন্দুক, একটি গাছকাটা করাত ও মোটা দড়ি উদ্ধার করা হয়েছে বলেও দাবি করা হয় পুলিশের পক্ষ থেকে।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

বাংলাদেশে গত দশ বছরে ইলিশের উৎপাদন প্রায় দ্বিগুণ বেড়েছে

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: বাংলাদেশে মৎস্য অধিদপ্তরের দেয়া হিসেব মতে ২০০৭ সালে প্রায় তিন লক্ষ মেট্রিক টন ইলিশ ধরা প . . . বিস্তারিত

‘এত লোককে মাসের পর মাস আশ্রয় দেয়া তো সম্ভব না’

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনকক্সবাজার: বাংলাদেশে মায়ানমার থেকে রোহিঙ্গাদের পালিয়ে আসার ছয় মাস পার হচ্ছে। ছয় মাস আগে যখন . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com