প্রধানমন্ত্রীপুত্রের গাড়িচালক পরিচয়ে খাসজমি নেয়ার চেষ্টা, আটক ১

১১ জানুয়ারি,২০১৮

প্রধানমন্ত্রীপুত্রের গাড়িচালক পরিচয়ে খাসজমি নেয়ার চেষ্টা, আটক ১

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
গাজীপুর: প্রধানমন্ত্রীপুত্র ও তার তথ্য-প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের ব্যক্তিগত গাড়িচালক পরিচয়ে খাসজমি বন্দোবস্ত নেওয়ার চেষ্টাকালে আব্দুল আজিজ (৪৫) নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে।

বুধবার বিকেলে গাজীপুর জেলা রাজস্ব কার্যালয়ে এ ঘটনা ঘটে। আব্দুল আজিজ রংপুরের পীরগঞ্জ থানায় আফতাব উদ্দিনের ছেলে।

গাজীপুর জেলা ভূমি অধিগ্রহণ কর্মকর্তা শরীফুল ইসলাম জানান, আজিজ নিজেকে প্রধানমন্ত্রীর ছেল সজীব ওয়াজেদ জয়ের ব্যক্তিগত গাড়িচালক পরিচয় দিয়ে বুধবার বিকেল ৪টার দিকে আজিজ খাসজমি বন্দোবস্ত নিতে জেলা রাজস্ব অফিসে এসে কর্মচারীদের কাছে কাশিমপুর মৌজার কয়েক একর খাসজমি দ্রুত বন্দোবস্ত দেওয়ার জন্য চাপাচাপি শুরু করেন।

তিনি আরো জানান, এসময় তার আচরণ ও কথাবার্তা অফিসের কর্মচারীদের সন্দেহ হলে আরডিসি আব্দুল আজিজ ভুঁইয়ার কাছে নিয়ে যান। এ সময় যাচাই করে দেখা যায় তার ড্রাইভিং লাইসেন্সসহ খাসজমি বন্দোবস্তের সব কাগজপত্র জাল। পরে তাকে আটক করে জয়দেবপুর থানায় সোপর্দ করা হয়েছে।

সে খাসজমি বন্দোবস্তের করতে ভূমি মন্ত্রণালয়ের উপ-সচিব, গাজীপুরের আরডিসি ও তহশীলদারের জাল স্বাক্ষরিত কাগজপত্র তৈরি করেছে বলেও ভূমি অধিগ্রহণ কর্মকর্তা জানান।

জয়দেবপুর থানার ওসি আমিনুল ইসলাম জানান, এ ঘটনায় আজিজের বিরুদ্ধে বুধবার সন্ধ্যায় জেলা রাজস্ব অফিসের কর্মচারী মো. জাকারিয়া বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

নাটোরে মহিলা জামায়াতের ৪ নারীসহ ৭ জন আটক

নিজস্ব প্রতিনিধিআরটিএনএননাটোর: নাটোরে মহিলা জামায়াতের পূর্বাঞ্চলীয় আমীর মোছাঃ নুরুন নাহারসহ ৭ জনকে আটক করেছে পুলিশ। আটকক . . . বিস্তারিত

টঙ্গীতে দুই প্রবাসী হত্যা মামলার প্রধান আসামি হুমায়ুনসহ পাঁচজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনঢাকা: গাজীপুরের টঙ্গীতে দুই প্রবাসী হত্যা মামলার প্রধান আসামি হুমায়ুনসহ পাঁচজনকে গ্রেপ্তারের তথ্ . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com