মৌলভীবাজারে দুর্বৃত্তদের হামলায় দুই ছাত্রলীগ নেতা খুন

০৭ ডিসেম্বর,২০১৭

মৌলভীবাজারে দুর্বৃত্তদের হামলায় দুইজন নিহত

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
মৌলভীবাজার: মৌলভীবাজারে দুর্বৃত্তদের হামলায় দুইজন নিহত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে মৌলভীবাজার শহরে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শহরের পুরাতন হাসপাতাল রোডের বাসিন্দা আবু বক্কর সিদ্দিকের ছেলে শাহবাব রহমান (২২) ও সদর উপজেলার দুর্লভপুর গ্রামের মো. বিলাল হোসেনের ছেলে মাহি আহমদ সুয়েব (১৮)।

মৌলভীবাজারে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে শহরের সরকারি উচ্চ বিদ্যালয় ছাত্রাবাসের সামনে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- শহরের পুরাতন হাসপাতাল রোডের বাসিন্দা আবু বক্কর সিদ্দিকের ছেলে শাহবাব রহমান (২২) ও সদর উপজেলার দুর্লভপুর গ্রামের মো. বিলাল হোসেনের ছেলে মাহি আহমদ সুয়েব (১৮)।

এদের মধ্যে শাহবাব মৌলভীবাজার সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র। আর মাহি সরকারি উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী বলে জানা গেছে। তারা উভয়ে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সন্ধ্যায় শহরের সরকারি উচ্চ বিদ্যালয় ছাত্রাবাসের সামনে শাহবাব ও মাহিকে দুর্বৃত্তরা কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়। পরে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।

মৌলভীবাজার মডেল থানার ওসি সুহেল আহম্মদ জানান, প্রাথমিকভাবে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের মধ্যকার অভ্যন্তরীণ কোন্দলে শাহবাব ও মাহি নিহত হয়েছেন।

লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

কীভাবে মানুষ মনে রাখবে মহিউদ্দিন চৌধুরীকে

নিউজ ডেস্কআরটিএনএনঢাকা: মরহুম আওয়ামী লীগ নেতা এবিএম মহিউদ্দিন চৌধুরী একেবারে তৃণমূল থেকে উঠে এসে বাংলাদেশের রাজনীতিতে ত . . . বিস্তারিত

ছাতকে প্রাইভেটকার খাদে, নিহত ৪

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনসুনামগঞ্জ: সুনামগঞ্জের ছাতক উপজেলার ছাতক-গোবিন্দগঞ্জ সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার খাদে পড়ে . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com