১ নভেম্বর থেকে এক্সেললোড কন্ট্রোল নীতিমালা কার্যকর হবে: সেতুমন্ত্রী

১০ অক্টোবর,২০১৭

নিউজ ডেস্ক
আরটিএনএন
ঢাকা: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী ১ নভেম্বর হতে সড়ক-মহাসড়কে অতিরিক্ত ওজনবাহী যানবাহন চলাচল নিয়ন্ত্রণে এক্সেললোড কন্ট্রোল নীতিমালা কার্যকর হবে।

মঙ্গলবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা সেতু টোল প্লাজায় এক্সেললোড কন্ট্রোল স্টেশন এবং বিআরটিএ’র সড়ক নিরাপত্তা বিষয়ক ক্যাম্পেইন পরিদর্শনকালে সাংবাদিকদের তিনি একথা বলেন। খবর বাসসের।

সেতুমন্ত্রী বলেন, টোল প্লাজা এলাকায় যানজট কমিয়ে আনতে আটটি বুথের চারটি যাত্রীবাহি এবং চারটি বুথ পণ্যবাহী পরিবহনের জন্য নির্দিষ্ট করে দেয়া হয়েছে।

যানবাহনের টোল গ্রহণ ও ওজন নেয়ার সময় যাতে অহেতুক দেরি না হয় সেদিকে লক্ষ্য রাখার জন্য মন্ত্রী সংশ্লিষ্টদের নির্দেশ দেন।

সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের যুগ্মসচিব হুমায়ুন কবির, সড়ক ও জনপথ অধিদপ্তরের ঢাকা জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী আব্দুস সবুর, দাউদকান্দি উপজেলা চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলীসহ সংশ্লিষ্ট কর্মকর্তাগণ এসময় উপস্থিত ছিলেন।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

চেয়ারম্যানের বাড়িতে ভাগিনার লাথিতে মামার মৃত্যু

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনকক্সবাজার: কক্সবাজারে ক্ষিপ্ত ভাগিনার লাথিতে মামা মোহাম্মদ ইসমাইম হোসেনের (৫৫) মৃত্যু হয়েছে। রবি . . . বিস্তারিত

মন্ত্রী ছায়েদুল হকের দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনব্রাহ্মণবাড়িয়া: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মন্ত্রী সদ্য প্রয়াত ছায়েদুল হকের নিজ নির্বাচনী . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com