যুবলীগের হামলায় ৪ রেল কর্মকর্তা-কর্মচারী হাসপাতালে

১২ সেপ্টেম্বর,২০১৭

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
লালমনিরহাট: লালমনিরহাট রেলওয়ের একটি গাছ কাটাকে কেন্দ্র করে যুবলীগ কর্মীদের হামলায় রেলওয়ের এক কর্মকর্তাসহ ৪ রেল কর্মচারী আহত হয়েছে।

মঙ্গলবার দুপুরে লালমনিরহাট রেলওয়ে সিপি স্কুলের গেটে এ ঘটনা ঘটে।

আহতদের লালমনিরহাট সদর হাসপাতাল ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন- লালমনিরহাট বিভাগীয় রেলওয়ের প্রকৌশলী বিভাগের উর্দ্ধতন উপ-সহকারী প্রকৌশলী (কার্য) মামুনুর রশিদ, খালসী বকুল মিয়া, রাশেদুল ইসলাম ও আশরাফ আলী।

লালমনিরহাট রেলওয়ে কর্মকর্তা ও স্থানীয়রা জানান, লালমনিরহাট রেলওয়ে সিপি উচ্চ বিদ্যালয় গেটের একটি আম গাছ বিগত ঝড়ে ভেঙ্গে পড়ে। রেলওয়ে প্রকৌশলী দফতর তাদের সেই মরা গাছটি কেটে অফিসে নেয়ার জন্য রেলওয়ের কর্মচারীদের পাঠায়। তারা গাছ কাটতে গেলে স্থানীয় যুবলীগ কর্মী রাকিবের নেতৃত্বে ১০-১২ জন রেল কর্মচারীদের গাছ কাটতে বাঁধা প্রদান করেন। ওই রেল কর্মচারীদের মারপিট করে যুবলীগের কর্মীরা।

স্থানীয়দের সহায়তায় আহত কর্মচারীরা অফিসে ফিরে এলে সেখানেও ছুটে আসেন যুবলীগের কর্মীরা। অফিসে থাকা উপ সহকারী প্রকৌশলী (কার্য) মামুনুর রশিদকে মারপিট করে গুরুতর জখম করেন যুবলীগের কর্মীরা। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে প্রথমে লালমনিরহাট রেলওয়ে হাসপাতালে পরে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করে।

কর্তব্যরত চিকিৎসকরা আশংকাজনক অবস্থায় রেলওয়ে অফিসার মামুনুর রশিদকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

লালমনিরহাট জেলা যুবলীগের সভাপতি মোড়ল হুমায়ুন কবির জানান, ছেলেরা (যুবলীগ কর্মীরা) না বুঝে ভুল করেছে। বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে।

লালমনিরহাট রেলওয়ের বিভাগীয় ব্যবস্থাপক (ডিআরএম) নাজমুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অফিসের ভিতরে এসে হামলা চালানো দুঃখজনক। আহতদের চিকিৎসা দেয়া হচ্ছে। তারা একটু সুস্থ হলে হামলাকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

নারায়ণগঞ্জের ঘটনায় ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন

নিজস্ব প্রতিনিধিআরটিএনএননারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ঘটনায় জেলা প্রশাসনের পক্ষ থেকে ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আজ . . . বিস্তারিত

কেউ এগিয়ে এলো না ছেলেটিকে বাঁচাতে!

নিজেস্ব প্রতিনিধিআরটিএনএনচট্টগ্রাম: খেলতে খুব ভালোবাসেন কিশোর আদনান। আর সেই খেলাই কাল হয়ে দাড়ালো তার। জীবন দিতে হলো . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com