বরিশালে বিএনপির ১২ নেতাকর্মী আটক

১১ আগস্ট,২০১৭

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
বরিশাল: জেলার বাকেরগঞ্জে বিএনপির সদস্য সংগ্রহ ও নবায়ন অনুষ্ঠান থেকে অভিযান চালিয়ে দলটির কেন্দ্রীয় কমিটির সদস্য ডা. শহিদ হাসানসহ ১২ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

শুক্রবার দুপুরে বাকেরগঞ্জ উপজেলার বাংলা বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের ব্যবহৃত ৯টি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

আটক অন্যরা হলেন- উপজেলা বিএনপির সভাপতি ও কলসকাঠী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শওকত হোসেন হাওলাদার, সাধারণ সম্পাদক শিকদার খলিলুর রহমান, ফরিদপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক কবিরুল ইসলাম সন্যামত, গারুড়িয়া ইউনিয়ন যুবদল সভাপতি তুহিন খান, কামাল বেগ, অলি হাসান গাজী, ইব্রাহীম হাওলাদার, আসলাম হাওলাদার, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম ভিপি দুলাল, যুব নেতা এনায়েত হোসেন খান বিপু ও বশির সরদার।

বরিশাল জেলা দক্ষিণ বিএনপির সভাপতি এবায়দুল হক চান জানান, কেন্দ্র ঘোষিত সদস্য সংগ্রহ কার্যক্রমের অংশ হিসেবে বাংলা বাজার এলাকায় সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শেষ করে মোটরসাইকেলযোগে শান্তিপূর্ণভাবে ফিরছিল নেতাকর্মীরা। এ সময় পুলিশ সদস্যরা রাস্তা থেকে আটক করে ডা. হাসানসহ ১২ নেতাকর্মীকে থানায় নিয়ে যায়। একই সঙ্গে তাদের ব্যবহৃত ৯টি মোটরসাইকেলও জব্দ করে।

বাকেরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান জানান, অনুমতি না নিয়ে বিএনপি নেতাকর্মীরা সদস্য সংগ্রহের নামে প্রকাশ্যে মোটরসাইকেল মহরা দিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করছিল। এলাকায় বিশৃঙ্খলা সৃষ্টি হওয়ার আশঙ্কায় তাদের আটক করা হয়েছে।

ওসি বলেন, বিএনপির এ সকল কার্যক্রম টের পেয়ে গত বৃহস্পতিবার রাতে মোবাইল ফোনে তাদেরকে অনুমতি না নিয়ে প্রোগ্রাম করতে নিষেধ করেছিলাম। কিন্তু তারা অনুমতি না নিয়েই সদস্য সংগ্রহের নামে মহরা দিচ্ছিল। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

কীভাবে মানুষ মনে রাখবে মহিউদ্দিন চৌধুরীকে

নিউজ ডেস্কআরটিএনএনঢাকা: মরহুম আওয়ামী লীগ নেতা এবিএম মহিউদ্দিন চৌধুরী একেবারে তৃণমূল থেকে উঠে এসে বাংলাদেশের রাজনীতিতে ত . . . বিস্তারিত

ছাতকে প্রাইভেটকার খাদে, নিহত ৪

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনসুনামগঞ্জ: সুনামগঞ্জের ছাতক উপজেলার ছাতক-গোবিন্দগঞ্জ সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার খাদে পড়ে . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com