আশুলিয়া ‘জঙ্গি আস্তানায়’ থেমে থেমে বোমা ও গুলির শব্দ, বাড়ির মালিক আটক

১৬ জুলাই,২০১৭

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
আশুলিয়া: ঢাকার অদূরে আশুলিয়ার নয়ারহাট এলাকায় সন্দেহভাজন জঙ্গি আস্তানায় থেমে থেমে বোমা ও গুলির শব্দে প্রকম্পিত হচ্ছে পুরো এলাকা। এ ঘটনায় বাড়ির মালিককে আটক করা হয়েছে।

এদিকে আস্তানার চারপাশ থেকে বাসিন্দাদের নিরাপদ স্থানে সরিয়ে নিচ্ছে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

জঙ্গিরা আস্তানা রয়েছে গোয়েন্দাদের এমন নিশ্চিত তথ্যের ভিত্তিতে শনিবার দিবাগত রাত ১ টার দিকে নয়ারহাট চৌরাবালি এলাকার এই বাড়িটি ঘিরে ফেলে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ানের (র‌্যাব) সদস্যরা।

বাড়িটির চারপাশে র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে ভেতর থেকে বেশ কয়েক রাউন্ড গুলি করা হয়। প্রতিরোধের মুখে বাড়িটিকে ঘিরে আরো শক্ত অবস্থান নেয় র‌্যাব সদস্যরা। তাদের সাথে যোগ দেয় আশুলিয়া থানা পুলিশ।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া শাখার পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান জানান, জঙ্গিদের অক্ষত অবস্থায় নিজেদের হেফাজতে আনার চেষ্টা চলছে। এরই মধ্যে তাদের নিরস্ত্র হয়ে আত্মসমর্পণের আহ্বান জানানো হয়েছে। কিন্তু তারা এখনো গুরুত্ব দিচ্ছে না। ঐ বাড়ির মালিক ইব্রাহিমকে জঙ্গিদের বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। প্রাথমিকভাবে তিনি জানিয়েছেন, পোশাকশ্রমিক পরিচয় দিয়ে আজাদ নামে এক ব্যক্তি মাস দুয়েক আগে বাড়িটি ভাড়া নিয়েছিল।

র‌্যাবের এই কমান্ডার জানান, ধারণা করা হচ্ছে ভেতরে একাধিক জঙ্গি রয়েছে। তাই সার্বিক নিরাপত্তার কারণে আশপাশের বাসিন্দাদের নিরাপদ স্থানে সরিয়ে নেওয়া হয়েছে।

মুফতি মাহমুদ খান জানান, ঘটনাস্থলে বোম্ব ডিসপোজাল ইউনিট রওনা দিয়েছে। তাদের হ্যান্ডমাইকে বারবার আত্মসমর্পণের আহ্বান জানানো হচ্ছে।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

খন্দকার মোশাররফের গাড়িবহর যেভাবে দুর্ঘটনায়

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনকুমিল্লা: কুমিল্লার দাউদকান্দিতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেনের গাড়িবহরে বা . . . বিস্তারিত

যশোরে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনযশোর: যশোরের অভয়নগর উপজেলায় ‘বন্দুকযুদ্ধে’ শহিদুল ইসলাম (৩৪) নামের এক ব্যক্তি নিহত হ . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com