কুমিল্লায় সৌদি প্রবাসীকে কুপিয়ে হত্যা, আটক ৬

১৯ জুন,২০১৭

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
কুমিল্লা: কুমিল্লায় পূর্ব শত্রুতার জের ধরে সুমন মিয়া নামে এক সৌদি প্রবাসীকে কুপিয়ে হত্যা করেছে স্থানীয় সন্ত্রাসীরা। রবিবার রাত সাড়ে ১০ টার দিকে জেলার তিতাস উপজেলার বারকাউনিয়া গ্রামের ব্রিজ সংলগ্ন এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। পুলিশ এ ঘটনায় ৬ জনকে আটক করেছে।

নিহত সুমন মিয়া (৩০) ওই গ্রামের জালু মিয়ার ছেলে। এসময় তার ছোট ভাই সাইদুলকেও কুপিয়ে মারাত্মক আহত করা হয়।

নিহতের মামাতো ভাই বিল্লাল হোসেন বাবুল জানান, রবিবার রাত সাড়ে ১০টার দিকে তিতাস উপজেলার বারকাউনিয়া গ্রামের ব্রিজ সংলগ্ন এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে একই এলাকার রিপন, লিটন ও আলাউদ্দিনের নেতৃত্বে আট থেকে দশ জন সন্ত্রাসী সুমন মিয়া ও তার ভাইকে হত্যার উদ্দেশ্যে আগে থেকেই ওঁৎ পেতে ছিল। সন্ত্রাসীরা নিহত সুমন ও তার ভাই সাইদুলকে একা পেয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে।

এ সময় ঘটনাস্থলেই প্রবাসী সুমনের মৃত্যু হয়। স্থানীয়রা তার ভাই সাইদুলকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

এ ঘটনায় বারকাউনিয়া এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে তিতাস থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল আলম জানান, ঘটনার খবর পেয়ে বিপুল সংখ্যক পুলিশ নিয়ে ঘাতকদের গ্রেপ্তারে বাড়ি বাড়ি তল্লাশি চালানো হচ্ছে। ইতোমধ্যে রিপন, লিটন ও আলাউদ্দিনসহ ৬ জনকে আটক করা হয়েছে।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

আবহাওয়া আর অনাহার অসুস্থ করে দিচ্ছে পালংখালির রোহিঙ্গাদের

নিউজ ডেস্কআরটিএনএনঢাকা: কক্সবাজার সীমান্তে নতুন করে আসা হাজার হাজার রোহিঙ্গা, দুদিনের বেশী সময় ধরে খোলা আকাশের নিচে রোদ . . . বিস্তারিত

এবার নেত্রকোনায় কলেজছাত্রীকে চাপাতি দিয়ে কোপাল বখাটে ইমন

নিজস্ব প্রতিনিধিআরটিএনএননেত্রকোনা: এবার নেত্রকোনায় প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় জান্নাতুল আক্তার (১৭) নামের এক কলেজছ . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান, গোলাম রসুল প্লাজা (তৃতীয় তলা), ৪০৪ দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০।
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com