জড়িতরা যে দলেরই হোক না কেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: কাদের

১৮ জুন,২০১৭

নিউজ ডেস্ক
আরটিএনএন
ঢাকা: চট্টগ্রামে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের গাড়িবহরে হামলায় জড়িতরা যে দলেরই হোক না কেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রবিবার রাজধানীর বিমানবন্দর সড়কে বিআরটিএ’র ভ্রাম্যমাণ আদালত পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ সব কথা বলেন। খবর বাসসের।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘কে বা কারা এই হামলা চালিয়েছে তা এখন পর্যন্ত সুনিশ্চিত না। তবে যারাই এ হামলা করেছে না কেনো এটা অন্যায়।

তিনি বলেন, এ বিষয়ে পুলিশের আইজিপির সঙ্গে কথা হয়েছে। কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। নিরপেক্ষ তদন্ত করে অপরাধী যেই হোক তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। বিষয়টি নিয়ে চট্টগ্রাম ডিসি-এডিশনাল এসপির সঙ্গে কথা হয়েছে।

বিএনপি তাদের কর্মসূচি সম্পর্কে পুলিশকে আগে থেকে জানায়নি অভিযোগ করে ওবায়দুল কাদের বলেন, বিএনপি পুলিশকে সঠিক তথ্য দেয় না। তাদের রাউজান হয়ে যাওয়ার তথ্য ছিল পুলিশের কাছে। পরে তারা বামুনিয়া হয়ে গেছে। পুলিশের কাছে এ তথ্য ছিল না। তথ্য থাকলে পুলিশ ওখানেই পাহারার ব্যবস্থা করত। ঘটনার পর পুলিশ এসে তাদেরকে ত্রাণ বিতরণে অনুরোধ করেছিল। কিন্তু তারা সেটা করেনি।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

ছ’মাসের অন্তঃসত্ত্বা হাসিনা সাত দিন ধরে হাঁটছেন

নিউজ ডেস্কআরটিএনএনঢাকা: একটি বাঁশের লাঠি ধরে খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটছিলেন হাসিনা বেগম। তিনি ছ’মাসের অন্তঃসত্বা। ট . . . বিস্তারিত

আবহাওয়া আর অনাহার অসুস্থ করে দিচ্ছে পালংখালির রোহিঙ্গাদের

নিউজ ডেস্কআরটিএনএনঢাকা: কক্সবাজার সীমান্তে নতুন করে আসা হাজার হাজার রোহিঙ্গা, দুদিনের বেশী সময় ধরে খোলা আকাশের নিচে রোদ . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান, গোলাম রসুল প্লাজা (তৃতীয় তলা), ৪০৪ দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০।
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com