লক্ষ্মীপুরে অস্ত্রসহ আটক রাসেল ‘বন্দুকযুদ্ধে’ নিহত

১৯ মে,২০১৭

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে অস্ত্রসহ আটক রাসেল ওরফে কালা রাসেল পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন।

বৃহস্পতিবার দিবাগত রাত দুইটার দিকে লক্ষ্মীপুর সদর উপজেলার দত্তপাড়া ও নোয়াখালীর চাটখীলের সীমান্তবর্তী এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত রাসেলকে ওইদিন সকালেই অস্ত্র ও ইয়াবাসহ আটক করেছিল পুলিশ।

পুলিশ জানিয়েছে, নিহত রাসেল পুলিশের তালিকাভূক্ত সন্ত্রাসী এবং তার বিরুদ্ধে হত্যাসহ ২০টি মামলা রয়েছে। রাসেল নোয়াখালীর চাটখিলের চয়ানী টকবা গ্রামের আব্দুল করিমের ছেলে। তার মরদেহ লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে রয়েছে।

চন্দ্রগঞ্জ থানা পুলিশ জানায়, আটক রাসেলের তথ্যমতে রাতে অস্ত্র উদ্ধারে যায় পুলিশ। এসময় তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা কয়েক রাউন্ড গুলি চালায়। একপর্যায়ে তার সহযোগীদের গুলিতে রাসেলের মৃত্যু হয়। এসময় ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি এলজি ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

নাম প্রকাশ না করার শর্তে রাসেলের এক স্বজন দাবি করেন, বন্দুকযুদ্ধের ঘটনা সঠিক নয়, পুলিশ তাকে গুলি করে পরিকল্পিতভাবে হত্যা করেছে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তার হোসেন জানান, নিহত কালা রাসেল পুলিশের তালিকাভূক্ত সন্ত্রাসী। তার বিরুদ্ধে চাটখিল ও চন্দ্রগঞ্জ থানায় হত্যা, সন্ত্রাসী কর্মকাণ্ড ও ডাকাতিসহ ২০টি মামলা রয়েছে।

প্রসঙ্গত, বৃহস্পতিবার সকালে লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানার উত্তর জয়পুর গ্রামের কবিরাজ বাড়ির একটি পরিত্যক্ত ঘর থেকে একটি একনলা বন্দুক, দুই রাউন্ড গুলি ও ১১টি ইয়াবাসহ রাসেল ও মো. বাবলু নামে দুইজনকে আটক করে পুলিশ। বাবলু জয়পুর গ্রামের নুরুল আমিনের জেলে। তিনি থানা পুলিশ হেফাজতে রয়েছেন।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

সিলেটের সাথে সারাদেশের সাথে রেল যোগাযোগ স্বাভাবিক

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনমৌলভীবাজার: মৌলভীবাজারের শ্রীমঙ্গলের সাতগাঁও স্টেশনের কাছে উপবন এক্সপ্রেস ট্রেনের ১১টি বগি লাইনচ . . . বিস্তারিত

মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় ভ্যানের ২ যাত্রী নিহত

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনমাদারীপুর: মাদারীপুর জেলার আচমত আলী খান সেতুর টোল প্লাজার কাছে ট্রাকচাপায় ভ্যানের দুই যাত্রী নিহ . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com