টঙ্গীতে শিশু ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

১৮ মে,২০১৭

নিজস্ব প্রতিনিধি

আরটিএনএন

টঙ্গী: টঙ্গীতে আট বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে মাহফুজুর রহমান সুমন (১৯) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে টঙ্গী মডেল থানা পুলিশ।


বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে টঙ্গীর সাতাইশ খরতৈল এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।


শিশুটির মা নাসিমা বেগম জানান, প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার সকাল ৮ টার দিকে শিশুটির বাবা দরিদ্র রিকশা চালক আব্দুল আলী ও মা পোষাককর্মী নাসিমা বেগম কাজে বের হয়ে যান। এ সুযোগে বেলা সাড়ে ১০ টার দিকে শিশুটিকে একা পেয়ে একই বাড়ির ভাড়াটিয়া লম্পট মাহফুজ আম খাওয়ানোর লোভ দেখিয়ে তার ঘরে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।


এ সময় শিশুটির চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে আহত অবস্থায় উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে যায়। পরে তার অবস্থার অবনতি ঘটলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে দ্রুত গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।


এদিকে আশপাশের লোকজন লম্পট মাহফুজকে আটক করে গণধোলাই ও মাথার চুল ছেটে দেয়। পরে পুলিশে খবর দিলে টঙ্গী থানার এসআই নিতাই চন্দ্রসহ একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে পৌছে জনতার হাতে আটক লম্পট মাহফুজকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।


গ্রেপ্তারকৃত মাহফুজ যশোর জেলার অভয়নগর থানা এলাকার সিদ্ধিপাশা গ্রামের খায়রুল ইসলামের ছেলে।


টঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ তালুকদার জানান, এ ঘটনায় মাহফুজ নামের একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তদন্তের পর ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

বাবা-মেয়ের আত্মহত্যা: প্রধান আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনগাজীপুর: শ্রীপুরে বাবা-মেয়ের আত্মহত্যায় প্ররোচনা দেয়ার অভিযোগে করা মামলার প্রধান আসামি ফারুককে . . . বিস্তারিত

বর ৫ম শ্রেণির ছাত্র, বিয়ের একদিন পরই নববধূর সন্তান প্রসব!

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনবাগেরহাট: জেলার মোরেলগঞ্জে সেই ৫ম শ্রেণির ছাত্রের সঙ্গে বিয়ে পড়ানোর ১ দিন পরই সন্তান প্রসব করেছে . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান, গোলাম রসুল প্লাজা (তৃতীয় তলা), ৪০৪ দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০।
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com