নাস্তিকদের জন্য আমার চোখের ইশারাই যথেষ্ট: শামীম ওসমান

১৯ এপ্রিল,২০১৭

নিজস্ব প্রতিবেদক
আরটিএনএন
নারায়ণগঞ্জ: মেধাবী ছাত্র নিহত ত্বকীর বাবা রফিউর রাব্বির বিরুদ্ধে হেফাজত নেতার মামলা দায়েরের পর এবার রাব্বির বিরুদ্ধে মাঠে নামার ঘোষণা দিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি আওয়ামী লীগ নেতা শামীম ওসমান।

বুধবার বিকেলে শহরের মাসদাইরের কেন্দ্রীয় জামে মসজিদের এক মতবিনিময় সভায় শামীম ওসমান এ ঘোষণা দেন।

তিনি বলেন, রাব্বির মতো নাস্তিকদের জন্য আমার চোখের ইশারাই যথেষ্ট। কিন্তু আমি নারায়ণগঞ্জে একটি নজির স্থাপন করতে চাই। যারা ধর্মের নামে কটূক্তি করে তাদের বিরুদ্ধে সবাইকে নিয়ে আমি এক মঞ্চে প্রতিবাদ করতে চাই।

তিনি আরও বলেন, আজকে আমি সবাইকে হুঁশিয়ারি দিয়ে বলতে চাই এ নারায়ণগঞ্জে কেউ যদি ইসলাম ধর্মকে নিয়ে কটূক্তি করে তবে তার আর কোনো ছাড় নেই। শুধু নারায়ণগঞ্জ নয়, দেশের কোথাও এটা হতে দেয়া হবে না। আবার যদি কেউ এরকম দুঃসাহস দেখায় তবে ওমরের মতো তরবারি নিয়ে মাথা থেকে গলাটা আলাদা করে দেয়া হবে।

শহরের প্রাণকেন্দ্র শহীদ মিনারে দাঁড়িয়ে রফিউর রাব্বি বিসমিল্লাহ নিয়ে কটূক্তি করেছেন এমন অভিযোগ তোলা হয়েছে। আর সেই অভিযোগের ভিত্তিতে বুধবার দুপুরে নারায়ণগঞ্জের হেফাজত ইসলাম নেতা মাওলানা ফেরদৌসুর রহমান বাদী হয়ে মামলা দায়ের করেন।

এছাড়া আগামী শুক্রবার রাব্বির বিরুদ্ধে নারায়ণগঞ্জে হেফাজত প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশের আয়োজনের ডাক দেয়া হয়েছে। আর ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার রাব্বি বিরুদ্ধে মাঠে নামার ঘোষণা দিয়ে সব এলাকায় মতবিনিময় সভা করছেন শামীম ওসমান।

প্রথমে মঙ্গলবার তিনি সিদ্ধিরগঞ্জে মতবিনিময় সভা করেন যাতে শুক্রবারের রাব্বির বিরুদ্ধে প্রতিবাদ সভাটি বিশাল সমাবেশে রূপ নেয়। আর বুধবার শামীম ওসমান মাসদাইর কেন্দ্রীয় মসজিদে মতবিনিময় করেন এবং বন্দরে যান মতবিনিময় করেন।

এ সময় তিনি বলেন, আমি ছোট বেলা থেকেই দেখে আসছি আমার মা, বাবা, ভাই, বন্ধু বান্ধব সবাই কোনো কাজ শুরু করার আগেই বিসমিল্লাহ বলে শুরু করেন। আজকে সেই বিসমিল্লাহ নিয়ে রাব্বি কথা বললো এবং বলা হলো সংবিধানে বিসমিল্লাহ থাকবে জানলে নাকি মুক্তিযুদ্ধে কেউ শহীদ হতো না। আমার ধর্মকে নিয়ে এমন কথা, অবশ্যই আর কেউ প্রতিবাদ না করলেও আমি একাই এর প্রতিবাদ করবো। কারণ আমার এখানে দায় আছে, আমি আপনাদের সংসদ সদস্য। মৃত্যু পর আমাকে আমার আল্লাহ জিজ্ঞাসা করলে তখন আমাকে জবাব দিতে হবে। এ জন্যই আমি তাদের বিরুদ্ধে লড়ে যাবো।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

মসজিদে গলাকাটা লাশ!

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনগাজীপুর: গাজীপুরে মসজিদের ভেতর থেকে এক নৈশপ্রহরীর গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সকাল . . . বিস্তারিত

২৬৯ জনের আওয়ামী লীগ ত্যাগ

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনরাঙ্গামাটি: পার্বত্য রাঙ্গামাটির জুরাছড়ি উপজেলায় এ পর্যন্ত ২৬৯ নেতাকর্মী আওয়ামী লীগ ত্যাগ করেছেন . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com