রাজশাহীতে দিনদুপুরে মারপিট করে ১৩ লাখ টাকা ছিনতাই

১৯ এপ্রিল,২০১৭

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
রাজশাহী: বুধবার রাজশাহী মহানগরীতে পৃথক ঘটনায় প্রায় ১৩ লাখ ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। নগরীর ডিঙ্গাডোবা ও কাটাখালি এলাকায় ছিনতাইয়ের ঘটনা ঘটে। ডিঙ্গাডোবা এলাকায় দুপুর আড়াইটার দিকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এক কর্মকর্তাকে প্রকাশ্য দিবালোকে মারপিট করে প্রায় ১২ লাখ টাকা ছিনতাই করা হয়েছে।

এর কিছুক্ষণ আগে পৃথক ঘটনায় কাটাখালিতে এক কোম্পানীর বিক্রিয় প্রতিনিধির কাছ থেকে অস্ত্রের মুখে ৭৫ হাজার টাকা ছিনতাই করা হয়েছে। ছিনতাইয়ের কবলে পড়া রাবি কর্মকর্তার নাম তেসেম আলী। তিনি রাবির পরিসংখ্যান বিভাগের সহকারী রেজিস্ট্রার।

রাবি কর্মকর্তা তেসেম আলী জানান, তিনি আড়াইটার দিকে পিয়ন শাহাদত হোসেনকে সাথে নিয়ে রাবি শাখা অগ্রণী ব্যাংকে তার নিজ একাউনট থেকে প্রায় ১২ লাখ টাকা উত্তোলন করেন। এরপরে বাড়ি ফেরার জন্য ডিঙ্গাডোবো মোড়ে নামেন তিনি। পরে তিনজন ছিনতাইকারী তাকে মারপিট করে টাকার ব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।

এসময় তাদের মধ্যে ধস্তাধস্তি হয়। এক পর্যায়ে ছিনতাইকারীরা তাকে ব্যাপক মারপিট করে টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়। তিনি জানান, ঘটনার সময় শতশত মানুষ সেখানে উপস্থিত ছিলেন। কিন্তু মুহুর্তের মধ্যে ছিনতাইকারীরা টাকা নিয়ে মোটরসাইকেল যোগে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করান। সেখানে জরুরি বিভাগে চিকিৎসা নিয়ে তিনি বাড়ি ফেরেন।

রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ আমান জানান, ছিনতাইয়ের ঘটনায় তেসেম আলী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। ছিনতাইকারীদের আটকের চেষ্টা চলছে।

এর আগে রাজশাহীর কাটাখালি এলাকায় আনোয়ার হোসেন নামে কোম্পানীর বিক্রয় প্রতিনিধির কাছ থেকে অস্ত্রের মুখে ৭৫ হাজার টাকা ছিনতাই করা হয়েছে। বুধবার দুপুর দেড়টার দিকে কাটাখালি বাজারে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। এব্যাপারে আনোয়ার হোসেন মতিহার থানায় একটি অভিযোগ করেছেন।

আনোয়ার হোসেন জানান, তিনি কাটাখালি বাজারে কোম্পানী বকেয়া টাকা তুলছিলেন। এসময় তিনজন ছিনতাইকারী অস্ত্রের মুখে তার কাছে থাকা ব্যাগ ছিনিয়ে নেয়। তিনি জানান ওই ব্যাগে কোম্পানীর ৭৫ হাজার টাকা ছিল।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

নাটোরে মহিলা জামায়াতের পূর্বাঞ্চলীয় আমীরসহ ৭ জন আটক

নিজস্ব প্রতিনিধিআরটিএনএননাটোর: নাটোরে মহিলা জামায়াতের পূর্বাঞ্চলীয় আমীর মোছাঃ নুরুন নাহারসহ ৭ জনকে আটক করেছে পুলিশ। আটকক . . . বিস্তারিত

দুই শিশুকন্যা আর স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যা!

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনকক্সবাজার: কক্সবাজার শহরের একটি বাসা থেকে একই পরিবারের ৪ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ বুধবার . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com