আ.লীগ দায়িত্ব নিয়ে জনগণের সেবা করে: নাফিসা কামাল

২০ মার্চ,২০১৭

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
কুমিল্লা: পরিকল্পনা মন্ত্রী আ হ ম মুস্তফা কামালের মেয়ে নাফিসা কামাল বলেছেন, আওয়ামী লীগের কাছে উন্নয়নের জন্য চাইতে হয় না। দায়িত্ব নিয়েই জনগণের সেবা করে।

সোমবার আওয়ামী লীগের কেন্দ্রীয় ও স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে কুমিল্লা সিটি নির্বাচনে দলীয় মেয়র প্রার্থী আঞ্জুম সুলতানার পক্ষে মাঠে প্রচারণা চালানোর সময় পথসভায় তিনি এসব কথা বলেন।

সাবেক মেয়রের সমালোচনা করে নাফিসা কামাল বলেন, বিগত দিনে কুমিল্লা সিটিতে যিনি দায়িত্ব পালন করেছেন তিনি বিন্দুমাত্র উন্নয়ন করেননি।

তিনি বলেন, এই নগরীর উন্নয়নের জন্য এবং একটি পরিচ্ছন্ন সিটি গড়তে আওয়ামী লীগ প্রার্থী সীমাকে ভোট দিন।

কুমিল্লার সন্তান হিসেবে ওয়াদা করতে পারি, নৌকার প্রার্থী সীমা বিজয়ী হলে সুন্দর একটি সিটি উপহার পাবেন বলেও মন্তব্য করেছেন তিনি।

এ সময় আরো উপস্থিত ছিলেন, দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, কুমিল্লা জেলা পরিষদের সাবেক প্রশাসক ওমর ফারুক, ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত শিকদার, সদল দক্ষিণ উপজেলা চেয়ারম্যান গোলাম সারোয়ার হোসেন প্রমুখ।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

২৬৯ জনের আওয়ামী লীগ ত্যাগ

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনরাঙ্গামাটি: পার্বত্য রাঙ্গামাটির জুরাছড়ি উপজেলায় এ পর্যন্ত ২৬৯ নেতাকর্মী আওয়ামী লীগ ত্যাগ করেছেন . . . বিস্তারিত

সাংবাদিক মারধরের মামলায় ভূমিমন্ত্রীর ছেলে কারাগারে

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনপাবনা: পাবনায় ঈশ্বরদীতে সাংবাদিককে মারধরের মামলায় ভূমিমন্ত্রীর ছেলে শিরহান শরীফ তমালের জামিন না- . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান, গোলাম রসুল প্লাজা (তৃতীয় তলা), ৪০৪ দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০।
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com