সীতাকুণ্ডে নিহত দুই জঙ্গির লাশ নিতে স্বজনরা থানায়

১৯ মার্চ,২০১৭

নিজস্ব প্রতিনিধি

আরটিএনএন

চট্টগ্রাম: চট্টগ্রামের সীতাকুণ্ডের প্রেমতলায় চৌধুরী পাড়া ছায়ানীড় ভবনে নিহত শিশু ও চার জঙ্গির মধ্যে দুই জঙ্গির লাশ নিতে তাদের স্বজনরা থানায় হাজির হয়েছেন।


নিহত ৪ জঙ্গির মধ্যে কামাল উদ্দিন ও তার স্ত্রী জোবাইদা ইয়াছমিন এর বাড়ি নাইক্ষ্যংছড়ির বাইশারি ইউপি’র ৯ নং ওয়ার্ডে যৌথ খামারপাড়া এলাকায়।


নিহত জঙ্গি কামাল উদ্দিনের পিতা মোজাফ্ফর আহম্মদ জানান, শনিবার গভীর রাতে বাইশারি থেকে সীতাকুণ্ড থানায় তার ছেলের লাশ নেয়ার জন্য আসেন। তার সাথে বেয়াই নুরুল আলম (আটককৃত জহিরের পিতা) নিহত জোবাইদার লাশ নিতে আসেন বলে জানান তিনি।


সীতাকুণ্ড থানার ওসি ইফতেখার হাসান জানান, নিহত জঙ্গি কামাল উদ্দিন ও তার স্ত্রী জোবাইদা ইয়াছমিনের পিতাকে লাশ শনাক্ত করার জন্য থানায় আনা হয়েছে।


এদিকে রবিবার বিকেল ৫টা পর্যন্ত ছাড়ানীড় থেকে মোট ১৫টি বোমা নিষ্ক্রিয় করা হয় এবং ভবনটির একটি কক্ষ থেকে বোমা বানানোর ২ হাজার ৫‘শ লোহার মার্বেল ডাইস উদ্ধার করা হয়। তবে সেখানে আরো বোমা বানানোর বিপুল পরিমান সরঞ্জাম আছে বলে পুলিশ দাবি করে।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

নারায়ণগঞ্জে ১২ টি হ্যান্ড গ্রেনেডসহ ২৪০ গুলি উদ্ধার

                     . . . বিস্তারিত

হবিগঞ্জের আলোচিত চার শিশু হত্যায় তিনজনের ফাঁসি

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনসিলেট: হবিগঞ্জের বাহুবল উপজেলায় আলোচিত চার শিশু হত্যা মামলার রায়ে তিনজনের ফাঁসি ও দুইজনের সাত বছ . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান, গোলাম রসুল প্লাজা (তৃতীয় তলা), ৪০৪ দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০।
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com