চট্টগ্রামে হেফাজতের মাদ্রাসায় পুলিশের অভিযান

১৮ মার্চ,২০১৭

নিজস্ব প্রতিনিধি

আরটিএনএন

চট্টগ্রাম: হেফাজত নেতা মুফতি ইজহারুল ইসলামের মালিকানাধীন চট্টগ্রামের লালখান বাজার এলাকায় অবস্থিত জামেয়াতুল উলুম আল ইসলামিয়া মাদ্রাসায় জঙ্গি বিরোধী অভিযান পরিচালনা করে পুলিশ। তবে এই অভিযানে সেখানে সন্দেহজনক কোনো কিছুই পায়নি তারা।


শনিবার বিকেল সোয়া চারটার দিকে এ অভিযান শুরু করে প্রায় এক ঘন্টার বেশি তল্লাশি চালানো হয়। মাদ্রাসার তিনটি আবাসিক হলে এই তল্লাশি অভিযান পরিচালনা করে পুলিশ।


অভিযান পরিচালনা শেষে নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (উত্তর) কাজী মুত্তাকিন ইবনে মিনান জানান, শহরজুড়ে জঙ্গিবিরোধী ব্লক রেইড কার্যক্রমের অংশ হিসেবে এই অভিযান চালানো হয়েছে।


তিনি আরো বলেন, এ মাদ্রাসায় জঙ্গী সংক্রান্ত তথ্য আমাদের কাছে নেই। এ অভিযান প্রত্যেক থানায় চলবে। ইতিমধ্যেই কয়েকজায়গায় শুরু হয়েছে। তবে এ মাদ্রাসার কেউ যেন এ জঙ্গী কার্যক্রমে জড়িত হতে না পারে, সেজন্য আমরা মাদ্রাসা কর্তৃপক্ষ ও শিক্ষার্থীদের সতর্ক করে দিয়েছি।


মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল মুফতি হারুন জানান, আজ সারাদিন মাদ্রাসায় অভিভাবক সম্মেলন ছিলো। আমরা সম্মেলনের কাজে ব্যস্ত ছিলাম। দুপুরের দিকে নগর পুলিশের উর্ধ্বতন মহল থেকে জানানো হয়, এখানে অভিযান চালানো হবে। আমরা তাদেরকে স্বাগত জানিয়েছি। বিকেল সোয়া চারটার দিকে ৬০ থেকে ৭০ জনের পুলিশের টিম এসে তারা মাদ্রাসার প্রতিটি কক্ষ ও ৩টি আবাসিক হলের প্রত্যেক কক্ষে তল্লাশি করে। তবে তল্লাশিতে তারা কিছুই পাননি।


তিনি আরো বলেন, ইসলাম শান্তির ধর্ম। আমরা কখনোই জঙ্গিবাদকে সমর্থন করিনি এবং করবো না। শিক্ষার্থীদেরকে জঙ্গিবিরোধী মনোভাবে গড়ে তুলতে সবসময় তাদের চেষ্টা অব্যাহত আছে বলেও তিনি জানান।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

বিয়ের একদিন পর সন্তান প্রসব, ৫ম শ্রেণির বরের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনবাগেরহাট: শেষ পর্যন্ত মামলা খেল কথিত স্বামী গুলিশাখালী সিনিয়র মাদ্রাসার ৫ম শ্রেণির ছাত্র হাসিব ম . . . বিস্তারিত

মানিকগঞ্জে বজ্রপাতে ৫ জনের মৃত্যু

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনমানিকগঞ্জ: মানিকগঞ্জের সিংগাইর ও সাটুরিয়া উপজেলায় বজ্রপাতে দুই স্কুলছাত্রসহ পাঁচজন নিহতের খবর পা . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান, গোলাম রসুল প্লাজা (তৃতীয় তলা), ৪০৪ দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০।
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com