ব্রেকিং সংবাদ: |
  • পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ারকে তারেক রহমানের লিগ্যাল নোটিশ
  • ‘তারেক বর্তমানে বাংলাদেশের নাগরিক নন’
  • কাবুলে ভোটার নিবন্ধনকেন্দ্রে হামলায় নিহতের সংখ্যা বেড়ে ৬৩
  • ২৫ বছরের যুদ্ধে সোয়া কোটি মুসলিম নিহত, যা একটি বিশ্বযুদ্ধের সমান ক্ষয়ক্ষতি
  • খালেদা জিয়ার মুক্তির দাবিতে সপ্তাহব্যাপী বিএনপির নতুন কর্মসূচি ঘোষণা
  • ত্রিভুবন বিমানবন্দরের গাফিলতিই দুর্ঘটনার জন্য দায়ী: ইউএস-বাংলা
  • যে শর্তে গাজীপুর সিটি নির্বাচনে বিএনপিকে ছাড় দিল জামায়াত

চট্টগ্রামে হেফাজতের মাদ্রাসায় পুলিশের অভিযান

১৮ মার্চ,২০১৭

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
চট্টগ্রাম: হেফাজত নেতা মুফতি ইজহারুল ইসলামের মালিকানাধীন চট্টগ্রামের লালখান বাজার এলাকায় অবস্থিত জামেয়াতুল উলুম আল ইসলামিয়া মাদ্রাসায় জঙ্গি বিরোধী অভিযান পরিচালনা করে পুলিশ। তবে এই অভিযানে সেখানে সন্দেহজনক কোনো কিছুই পায়নি তারা।

শনিবার বিকেল সোয়া চারটার দিকে এ অভিযান শুরু করে প্রায় এক ঘন্টার বেশি তল্লাশি চালানো হয়। মাদ্রাসার তিনটি আবাসিক হলে এই তল্লাশি অভিযান পরিচালনা করে পুলিশ।

অভিযান পরিচালনা শেষে নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (উত্তর) কাজী মুত্তাকিন ইবনে মিনান জানান, শহরজুড়ে জঙ্গিবিরোধী ব্লক রেইড কার্যক্রমের অংশ হিসেবে এই অভিযান চালানো হয়েছে।

তিনি আরো বলেন, এ মাদ্রাসায় জঙ্গী সংক্রান্ত তথ্য আমাদের কাছে নেই। এ অভিযান প্রত্যেক থানায় চলবে। ইতিমধ্যেই কয়েকজায়গায় শুরু হয়েছে। তবে এ মাদ্রাসার কেউ যেন এ জঙ্গী কার্যক্রমে জড়িত হতে না পারে, সেজন্য আমরা মাদ্রাসা কর্তৃপক্ষ ও শিক্ষার্থীদের সতর্ক করে দিয়েছি।

মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল মুফতি হারুন জানান, আজ সারাদিন মাদ্রাসায় অভিভাবক সম্মেলন ছিলো। আমরা সম্মেলনের কাজে ব্যস্ত ছিলাম। দুপুরের দিকে নগর পুলিশের উর্ধ্বতন মহল থেকে জানানো হয়, এখানে অভিযান চালানো হবে। আমরা তাদেরকে স্বাগত জানিয়েছি। বিকেল সোয়া চারটার দিকে ৬০ থেকে ৭০ জনের পুলিশের টিম এসে তারা মাদ্রাসার প্রতিটি কক্ষ ও ৩টি আবাসিক হলের প্রত্যেক কক্ষে তল্লাশি করে। তবে তল্লাশিতে তারা কিছুই পাননি।

তিনি আরো বলেন, ইসলাম শান্তির ধর্ম। আমরা কখনোই জঙ্গিবাদকে সমর্থন করিনি এবং করবো না। শিক্ষার্থীদেরকে জঙ্গিবিরোধী মনোভাবে গড়ে তুলতে সবসময় তাদের চেষ্টা অব্যাহত আছে বলেও তিনি জানান।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

কুমিল্লার দুই মামলায় খালেদা জিয়ার অধিকতর শুনানি ৭ জুন

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনকুমিল্লা: কুমিল্লার দুই মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার অধিকতর শুনানি ৭ জুন অনুষ্ঠিত . . . বিস্তারিত

সাড়ে তিনশত রাউন্ড গুলিসহ ইউপিডিএফ’র এক সমর্থক আটক

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনখাগড়াছড়ি: খাগড়াছড়ির দিঘীনালায় সেনাবাহিনীর অভিযানে সাড়ে তিনশত রাউন্ড গুলিসহ ইউপিডিএফ’র এক স . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com