ঘুষের টাকাসহ গ্রেপ্তার হওয়া ডিএসসিসির কর্মকর্তা কারাগারে

১৭ ফেব্রুয়ারি,২০১৭

নিজস্ব প্রতিবেদক
আরটিএনএন
ঢাকা: ঘুষের টাকাসহ হাতেনাতে গ্রেপ্তার হওয়া ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) উপকর কর্মকর্তা মো. তোফাজ্জল হোসেন জমাদ্দারকে কারাগারে পাঠিয়েছে আদালত।

শুক্রবার ঢাকা মহানগর হাকিম রায়হানুল ইসলাম উভয়পক্ষের শুনানি শেষে জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

এর আগে তোফাজ্জল হোসেনকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন দুদকের সহকারী পরিচালক আব্দুল ওয়াদুদ। অপরদিকে তোফাজ্জল হোসেনের আইনজীবী হারুন- অর-রশিদ জামিনের প্রার্থনা করেন।

উল্লেখ্য, ১৬ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বিকেলে রাজধানীর কলাবাগান থেকে ঘুষ গ্রহণকালে তোফাজ্জল হোসেন জমাদ্দারকে গ্রেপ্তার করা হয়।

দুদকে আসা অভিযোগে বলা হয়, হোল্ডিং ট্যাক্স বাড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে ওই কর্মকর্তা এর আগে ৩০ হাজার টাকা ঘুষ নেন। পরে আরো ২০ হাজার টাকা দাবি করেন। তখন মুস্তফা আলী দুদকে অভিযোগ করেন।

এরই পরিপ্রেক্ষিতে দুদকের ঢাকা বিভাগীয় কার্যালয়ের পরিচালক নাসিম আনোয়ারের নেতৃত্বে এ্কটি দল গঠন করা হয়। সহকারী পরিচালক আব্দুল ওয়াদুদের নেতৃত্বে দলটি কলাবাগান এলাকা থেকে অভিযুক্তকে ঘুষের টাকাসহ গ্রেপ্তার করে।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

রাঙ্গামাটিতে তিন ইউপিডিএফ কর্মীকে গুলি করে হত্যা 

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনরাঙামাটি: রাঙামাটি জেলার বাঘাইছড়ি উপজেলার বাঘাইহাটে ইউপিডিএফ এর তিন কর্মীকে গুলি করে হত্যা করেছে . . . বিস্তারিত

ইয়াবা ব্যবসা করেই সাইফুল যখন সিআইপি!

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনকক্সবাজার: একের পর এক অভিযোগ তার বিরুদ্ধে। সবার প্রশ্ন যাকে নিয়ে এত আলোচনা আর সমালোচনা আসলেই কী . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com