ব্রেকিং সংবাদ: |
  • কাবুলে ভোটার নিবন্ধনকেন্দ্রে আত্মঘাতী বোমা হামলায় নিহত ৩১
  • ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষকেরা শিক্ষার্থীদের নিরাপত্তার জন্য বিশেষ সেল গঠনের দাবি জানিয়েছেন
  • খালেদা জিয়ার মুক্তির দাবিতে সপ্তাহব্যাপী বিএনপির নতুন কর্মসূচি ঘোষণা
  • ত্রিভুবন বিমানবন্দরের গাফিলতিই দুর্ঘটনার জন্য দায়ী: ইউএস-বাংলা
  • যে শর্তে গাজীপুর সিটি নির্বাচনে বিএনপিকে ছাড় দিল জামায়াত

এসএসসি পরীক্ষার্থী মেয়েকে নকল সরবরাহ করায় বাবার শ্রীঘরে

১৭ ফেব্রুয়ারি,২০১৭

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
ঢাকা: ঢাকার ধামরাইয়ের কালামপুর ভালুম আতাউর খান উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থী মেয়েকে নকল সরবরাহ করার অপরাধে এক সরকারি কর্মচারী বাবাকে জেল-জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার ঢাকার ধামরাইয়ের কালামপুর ভালুম আতাউর খান উচ্চ বিদ্যালয় এসএসসি পরীক্ষার কেন্দ্রে এ ঘটনা ঘটে।

দণ্ড পাওয়া ওই সরকারি কর্মচারীর নাম মো. আনোয়ার হোসেন (৩৮)। তিনি উপজেলার চরসঙ্গুর গ্রামের লুৎফর রহমানে ছেলে। তিনি রোয়াইল কমিউনিটি ক্লিনিকে কর্মরত আছেন বলে জানা গেছে।

পুলিশ ও ভ্রাম্যমাণ আদালত জানায়, বৃহস্পতিবার পরীক্ষা চলাকালে কেন্দ্রে ঢুকে আনোয়ার হোসেন তার মেয়েকে নকল সরবরাহ করেন। এসময় নলকসহ তাকে হাতে-নাতে আটক করে কর্তব্যরত পুলিশ।

পরে আনোয়ার হোসেনকে নকল সরবরাহ করার অপরাধে উপজেলা ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) তাসলিমা মোস্তারি শুক্রবার বাদ জুমা দুই বছরের বিনাশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা করেন।

তাসলিমা মোস্তারি বলেন, এসএসসি পরীক্ষা কেন্দ্রের ভেতর ঢুকে নকল সরবরাহ করায় তাকে পাবলিক পরীক্ষা অপরাধ আইনের-১৯৮০ এর ৯ ধারায় দুই বছরের বিনাশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

এবার হাত বিচ্ছিন্ন হলো শিশু সুমির!

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনবগুড়া: বগুড়ার শেরপুরে ট্রাকের চাপায় সুমি খাতুন (৮) নামে এক শিশু মারাত্মক আহত হয়েছে। তার বাম কেটে . . . বিস্তারিত

সকল গুমের সাথে ভারতের গোয়েন্দা সংস্থা জড়িত: ডা. জাফরুল্লাহ

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনসিলেট: সিলেটের জনপ্রিয় নেতা এম. ইলিয়াস আলীসহ সকল গুমের সাথে ভারতের গোয়েন্দা সংস্থা ‘র&rsqu . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com