প্রধানমন্ত্রীকে নিয়ে ‘কুটক্তি’, বিশ্ববিদ্যালয় রেজিস্টারের বিরুদ্ধে মামলা

১৭ ফেব্রুয়ারি,২০১৭

নিজস্ব প্রতিনিধি

আরটিএনএন

ময়মনসিংহ: প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ সরকারি কর্মকর্তা-কর্মচারী এবং আওয়ামী লীগের নেতা-কর্মীদের নিয়ে ফেসবুকে মানহানিকর মন্তব্য করায় ত্রিশাল নজরুল বিশ্ববিদ্যালয়ের এক সহকারী রেজিস্টারের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।


বৃহস্পতিবার রাতে রেজিস্টার আহসান হাবিবের বিরুদ্ধে ভালুকা মডেল থানায় তথ্য-প্রযুক্তি আইনে এ মামলা দায়ের করেন নুরুল ইসলাম বাদশা নামে এক ইউনিয়নের চেয়ারম্যান।


মামলা সূত্রে জানা যায়, গত ১৬ আগস্ট ত্রিশাল নজরুল বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্টার আহসান হাবিবের ফেসবুক আইডি থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সরকারী কর্মকর্তা-কর্মচারী, আওয়ামীগের সমগ্র নেতা-কর্মী ও রাজনীতিবিদদের নিয়ে ফেসবুকে অশ্লীল, মিথ্যা, বানোয়াট, মানহানিকর কুরুচিপূর্ণ মন্তব্য করা হয়।


এরই প্রেক্ষিতে ত্রিশাল নজরুল বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্টার আহসান হাবিব (৪০), রেজিস্টার আমিনুল ইসলাম (৫০), সহকারী রেজিস্টার আফরোজা সুলতানা (৩৮) ও সহকারী রেজিস্টার আমিনুল ইসলামের (৪০) নামে ভালুকা মডেল থানায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে বৃহস্পতিবার রাতে মামলা দায়ের করেছেন উপজেলার ১১ নম্বর রাজৈ ইউনিয়নের চেয়ারম্যান নুরুল ইসলাম বাদশা।


মামলার বাদি নুরুল ইসলাম বাদশা জানান, এক নম্বর বিবাদীর যোগসাজশে অপরাপর বিবাদীগণ দেশকে জঙ্গিবাদের দিকে ঠেলে দিচ্ছে। তাই তিনি এই মামলাটি দায়ের করেছেন।


মামলার তদন্তকারী কর্মকর্তা ভালুকা মডেল থানার ওসি (অপারেশন) ফায়েজুর রহমান জানান, এ ব্যাপারে তদন্ত চলছে।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

গোপালগঞ্জে পুলিশের ওপর ছাত্রলীগের হামলা, ওসিসহ আহত ২০

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনগোপালগঞ্জ: জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলামের সঙ্গে পুলিশের অসৌজন্যমূলক আচরণের জের ধ . . . বিস্তারিত

অস্তিত্ব সঙ্কটে বিএনপি, একেক নেতা একেক কথা বলে: মেনন

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনমেহেরপুর: ওয়ার্কার্স পার্টির সভাপতি বেসামরিক বিমান চলাচল ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান, গোলাম রসুল প্লাজা (তৃতীয় তলা), ৪০৪ দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০।
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com