শিশু সোনিয়াকে ধর্ষণ ও হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

১৬ ফেব্রুয়ারি,২০১৭

নিজস্ব প্রতিনিধি

আরটিএনএন

ময়মনসিংহ: জেলার চুরখাই এলাকায় সাত বছরের শিশু সোনিয়া আক্তারকে ধর্ষণ ও হত্যার দায়ে রফিকুল ইসলাম কাজল নামে এক ব্যক্তিকে মৃত্যুদণ্ড ও এক লাখ টাকা অর্থদণ্ড দিয়েছেন আদালত।


বৃহস্পতিবার দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা ও দায়রা জজ) মো. হেলাল উদ্দিন এ রায় ঘোষণা করেন।


ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি একই গ্রামের আবু বক্কর সিদ্দিকের পুত্র রফিকুল ইসলাম কাজল।


রায়ের বিবরণে জানা যায়, ময়মনসিংহ সদর উপজেলার চুরখাই দড়িভাবখালী গ্রামের পত্রিকার হকার চাঁন মিয়া প্রতিদিনের মতো ২০১২ সালের ২৩ জুন সকালে বাড়ী থেকে শহরের উদ্দেশে বেরিয়ে যান। পরে বিকালে বাড়ী ফিরে সোনিয়াকে না পেয়ে অনেক খোঁজাখুঁজি করেন। পরেরদিন সকালে পাশের সুতিয়াখালি নামাপাড়া গ্রামের একটি পুকুরের পাশের জঙ্গল থেকে লাশ উদ্ধার করা হয়।


প্রত্যক্ষদর্শী ও চাঁন মিয়ার আত্মীয় ওই গ্রামের রিপা আক্তারসহ কয়েকজন হকার চাঁন মিয়ার শিশুকন্যা সোনিয়া আক্তারকে সকালে একই গ্রামের আবু বক্কর সিদ্দিকের পুত্র রফিকুল ইসলাম কাজলের সঙ্গে যেতে দেখেন।


তাদের ধারণা, রফিকুল ইসলাম কাজল শিশুকন্যা সোনিয়াকে প্রলোভন দেখিয়ে জঙ্গলে নিয়ে ধর্ষণের পর বাঁশের টুকরা দিয়ে মাথায় ও কপালে আঘাত করে হত্যা করে লাশ ফেলে পালিয়ে যায়।


এ ঘটনায় শিশুর পিতা বাদী হয়ে রফিকুল ইসলাম কাজলকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। পরে ৮ জনের সাক্ষ্য-প্রমাণ শেষে আদালতের বিজ্ঞ বিচারক এ রায় ঘোষণা করেন।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

নির্বাচন বানচালের মাধ্যমে গণতন্ত্র হত্যার ষড়যন্ত্র চলছে: মোজাম্মল হক

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনগাজীপুর: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মল হক বলেছেন, স্বাধীনতা বিরোধীরা নির্বাচন বানচালে . . . বিস্তারিত

আকসা অবমাননা বিশ্ব মুসলিম বরদাশত করবে না: চট্টগ্রাম জামায়াত

নিউজ ডেস্কআরটিএনএনঢাকা: বিশ্ব মুসলমানদের প্রথম কেবলা আল্ আকসা মসজিদে মুসলমানদের নামাজে বাধা প্রদান এবং ইসরাইলি ইহুদি কর্ . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান, গোলাম রসুল প্লাজা (তৃতীয় তলা), ৪০৪ দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০।
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com