হত্যার পর কলেজশিক্ষকের মোটরসাইকেল ছিনতাই

১২ জানুয়ারি,২০১৭

নিজস্ব প্রতিনিধি

আটিএনএন

নাটোর: নাটোরের লালপুরে এক কলেজশিক্ষককে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। হত্যার পর তার মটরসাইকেলটিও ছিনতাই করে নিয়ে যায় তারা। বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে।


নিহত শিক্ষকের নাম মোশাররফ হোসেন (৩৮)। তিনি লালপুরের মোহরকয়া ডিগ্রি কলেজের বাংলা বিভাগের শিক্ষক। তার বাড়ি রাজশাহীর বাঘা উপজেলার পীরগাছা গ্রামে। তার বাবার নাম মোহাম্মদ আলী প্রামাণিক।


গুলিবৃদ্ধ শিক্ষক মোশাররফকে রাস্তায় পড়ে থাকতে দেখে ট্রাকচালক সুজন আলী তার গাড়িতে করে ঘটনাস্থল থেকে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। তবে ট্রাকে তোলার সময় তিনি বেঁচে ছিলেন কি না, তা বুঝতে পারেননি।


বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জানান, তার বাঁ বগলের নিচে গুলি লেগেছে। গুলির আঘাতেই তার মৃত্যু হয়েছে বলে তারা ধারণা করছেন।


বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী মাহমুদ বলেন, ঘটনাস্থল বাঘা থানার সীমান্ত থেকে লালপুরের প্রায় এক কিলোমিটার ভেতরে। পুলিশ বক্সের সামনে।


লালপুর থানার ওসি আবু ওবায়েদ বলেন, তারা খবর পেয়েছেন। ঘটনাস্থলে তারা পুলিশ পাঠিয়েছেন। কলেজশিক্ষকের মোটরসাইকেল ছিনতাই হওয়ার ঘটনা শুনেছেন। বিস্তারিত পরে জানাতে পারবেন।


লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ওবায়েদ জানান, নিহত শিক্ষক কলেজ থেকে মটরসাইকেল যোগে ফিরার পথে আগে থেকে ওঁৎ পেতে থাকা অজ্ঞাতনামা সন্ত্রাসীরা তাকে গুলি করে পালিয়ে যায়। পুলিশ স্পটে গেছে। তদন্ত করে পরে বিস্তারিত জানানো হবে।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

এই বিলাসবহুল গাড়িতেই সিলেট পালিয়েছিল সাফাতরা

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের একটি বিলাসবহুল মার্সিডিজ বেঞ্জ গাড়ি সিলেট থেকে জব্দ ক . . . বিস্তারিত

‘গণতন্ত্রের মুখোশ পড়ে আ.লীগ আবারো বাকশাল কায়েম করতে চায়’

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনঠাকুরগাঁও: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘রাজনৈতিকভাবে এত কঠিন সময় বাংল . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান, গোলাম রসুল প্লাজা (তৃতীয় তলা), ৪০৪ দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০।
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com