হত্যার পর কলেজশিক্ষকের মোটরসাইকেল ছিনতাই

১২ জানুয়ারি,২০১৭

নিজস্ব প্রতিনিধি
আটিএনএন
নাটোর: নাটোরের লালপুরে এক কলেজশিক্ষককে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। হত্যার পর তার মটরসাইকেলটিও ছিনতাই করে নিয়ে যায় তারা। বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে।

নিহত শিক্ষকের নাম মোশাররফ হোসেন (৩৮)। তিনি লালপুরের মোহরকয়া ডিগ্রি কলেজের বাংলা বিভাগের শিক্ষক। তার বাড়ি রাজশাহীর বাঘা উপজেলার পীরগাছা গ্রামে। তার বাবার নাম মোহাম্মদ আলী প্রামাণিক।

গুলিবৃদ্ধ শিক্ষক মোশাররফকে রাস্তায় পড়ে থাকতে দেখে ট্রাকচালক সুজন আলী তার গাড়িতে করে ঘটনাস্থল থেকে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। তবে ট্রাকে তোলার সময় তিনি বেঁচে ছিলেন কি না, তা বুঝতে পারেননি।

বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জানান, তার বাঁ বগলের নিচে গুলি লেগেছে। গুলির আঘাতেই তার মৃত্যু হয়েছে বলে তারা ধারণা করছেন।

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী মাহমুদ বলেন, ঘটনাস্থল বাঘা থানার সীমান্ত থেকে লালপুরের প্রায় এক কিলোমিটার ভেতরে। পুলিশ বক্সের সামনে।

লালপুর থানার ওসি আবু ওবায়েদ বলেন, তারা খবর পেয়েছেন। ঘটনাস্থলে তারা পুলিশ পাঠিয়েছেন। কলেজশিক্ষকের মোটরসাইকেল ছিনতাই হওয়ার ঘটনা শুনেছেন। বিস্তারিত পরে জানাতে পারবেন।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ওবায়েদ জানান, নিহত শিক্ষক কলেজ থেকে মটরসাইকেল যোগে ফিরার পথে আগে থেকে ওঁৎ পেতে থাকা অজ্ঞাতনামা সন্ত্রাসীরা তাকে গুলি করে পালিয়ে যায়। পুলিশ স্পটে গেছে। তদন্ত করে পরে বিস্তারিত জানানো হবে।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

ঢাকার সাথে উত্তর ও পশ্চিমাঞ্চলের রেল যোগাযোগ বন্ধ

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনসিরাজগঞ্জ: বঙ্গবন্ধু সেতুর পশ্চিম স্টেশনের কাছে লালমনি এক্সপ্রেসের ইঞ্জিন বিকল হয়ে গেছে। এর ফলে . . . বিস্তারিত

বেতাগীতে দ্বিতীয় শ্রেণির গণিতের প্রশ্নপত্র ফাঁস, ১৪০ বিদ্যালয়ে পরীক্ষা স্থগিত

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনবরগুনা: বরগুনার বেতাগীতে দ্বিতীয় শ্রেণির বার্ষিক পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস হওয়ার অভিযোগ উঠেছে। এর . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com