আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের সংর্ঘষ

১২ জানুয়ারি,২০১৭

নিজস্ব প্রতিনিধি

আরটিএনএন

ঢাকা: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের মধ্যে বিরোধ তুঙ্গে উঠেছে।


বুধবার সন্ধ্যায় দু’পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।


স্থানী সূত্রে জানা যায়, মোকামতলায় আধিপত্য বিস্তার নিয়ে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আহসান হাবিবের সাথে মোকামতলা ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক মারুফ মণ্ডলের বিরোধ হয়।


এ বিরোধে মারুফের পক্ষ নেন স্থানীয় যুবলীগ নেতা ওমর ফারুক। বুধবার দুপুরে ছাত্রলীগ নেতা মারুফ মোকামতলা বন্দরে গিয়ে আহসান হাবিবকে গালিগালাজ করেন।


বিষয়টি তার সমর্থকরা জানতে পেরে ক্ষিপ্ত হন।


এর জের ধরে সন্ধ্যার পর মোকামতলা বাসস্ট্যান্ড এলাকায় দু’পক্ষ মুখোমুখি হয়। এক পর্যায়ে লাঠিসোটা নিয়ে ধাওয়া ও পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এসময় চার-পাঁচটি যানবাহন ভাঙচুর করা হয়। কয়েকটি ককটেলের বিস্ফোরণও ঘটানো হয়।


এতে উত্তরবঙ্গ মহাসড়কে প্রায় আধাঘণ্টা যানবাহন চলাচল বন্ধ থাকে।


খবর পেয়ে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমানের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।


এসময় তিন জন আহত হন বলে জানা যায়। তবে তাদের নাম-পরিচয় জানা যায়নি।


মোস্তাফিজার রহমান বলেন, ‘আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রলীগ-যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। দুই রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। রাত ৯টার দিকে দু’পক্ষকে ডেকে মীমাংসা করে দেওয়া হয়েছে’।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

গাইবান্ধায় বাসচাপায় নিহত এক

নিজস্ব প্রতিনিধিআরটিএনএন গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার জুমারঘর এলাকায় বাসের ধাক্কায় আবু তালেব নামে এক মোটরসা . . . বিস্তারিত

অনির্দিষ্টকালের ট্রাক ধর্মঘটের হুমকি

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনখুলনা: দাবি আদায় না হলে সোমবার থেকে খুলনা ও বরিশাল বিভাগসহ দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ২১ জেলায় সব পণ্য . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান, গোলাম রসুল প্লাজা (তৃতীয় তলা), ৪০৪ দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০।
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com