‘এমপি লিটনের খুনিদের রেহাই নেই’

১২ জানুয়ারি,২০১৭

আবু বক্কর সিদ্দিক
আরটিএনএন
সুন্দরগঞ্জ (গাইবান্ধা) থেকে: উগ্র জঙ্গীবাদের আশ্রয় নিয়ে সুপরিকল্পিতভাবে এমপি লিটনকে খুন করা হয়েছে। যারা তাকে খুন করেছে তারা যত ক্ষমতাধরই হউক না কেন, ছাড় পাবে না। প্রচলিত আইনের মাধ্যমেই তাদের শাস্তি পেতেই হবে।
 
বুধবার সন্ধ্যায় এমপি মঞ্জুরুল ইসলাম লিটনের কবর জিয়ারত করতে গিয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা টিপু মুন্সি এমপি সাংবাদিকদের বিফ্রিংকালে এ সব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, সুন্দরগঞ্জে ২০১৩ সালের ২৮ ফেব্রুয়ারি ও তার পরবর্তী সময়ে ৪ পুলিশ হত্যা, ছাত্রলীগ নেতা খলিলুর রহমান মামুন ও রিকসা চালক শরিফুল ইসলামকে হত্যাসহ ভাংচুর, অগ্নিসংযোগ ও নাশকতার সঙ্গে জড়িত যে সকল জামায়াত-শিবিবের আসামি আইনের ফাঁক ফোকরে জামিনে এসে এমন হত্যাকান্ডসহ নাশকতা চালাচ্ছে। এ সরকার তাদের কোন অবস্থাতেই রেহাই দেবে না, এ ব্যাপারে নিশ্চিত থাকুন।

এমপি মঞ্জুরুল ইসলাম লিটন হত্যাকাণ্ড যেন তেন কোনো ঘটনা নয় বলে মন্তব্য করে তিনি বলেন, সরকার বিষয়টি সবোর্চ্চ গুরুত্ব দিয়ে দেখছে। খুনিরা কোনো অবস্থাতেই রেহাই পাবে না। 

এর আগে তিনি নিহত এমপি মঞ্জুরুল ইসলাম লিটনের কবরে পুষ্প স্তবক অর্পন করে মরহুমের রুহের মাগফিরাত কামনা করে মোনাজাত করেন। এ সময় উপস্থিত ছিলেন অধ্যক্ষ আবুল কালাম আজাদ এমপি ও সংরক্ষিত মহিলা আসনের এমপি হোসনে আরা লুৎফা। পরে তিনি নিহত এমপি লিটনের শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

সিলেটে অভ্যন্তরীণ বিরোধে প্রাণ গেল আরেক ছাত্রলীগ নেতার

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনসিলেট: আধিপত্য বিস্তার নিয়ে সিলেটের টিলাগড় এলাকায় ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে ওমর আলী মিয়াদ ( . . . বিস্তারিত

ইয়াবাসহ মহিলা মেম্বার ডিবির ফাঁদে আটক

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনমাগুরা: এবার মাগুরার মহম্মদপুর উপজেলায় ১৭৫ পিস ইয়াবা, একাধিক পাসপোর্ট, বিভিন্ন সরকারী কর্মকর্তাদ . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান, গোলাম রসুল প্লাজা (তৃতীয় তলা), ৪০৪ দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০।
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com