তুরিনের গাড়িতে ধাক্কার ঘটনায় মামলা

১১ জানুয়ারি,২০১৭

নিজস্ব প্রতিবেদক
আরটিএনএন
ঢাকা: আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর ব্যারিস্টার তুরিন আফরোজের গাড়িতে মোটরসাইকেলে ধাক্কা দেয়ার ঘটনায় পলাশবাড়ি থানায় মামলা হয়েছে।
 
পলাশবাড়ী থানার উপ-পরিদর্শক জ্যোতিশ চন্দ্র বর্মণ বাদী হয়ে মঙ্গলবার দুপুরে মামলাটি দায়ের করেন।  দায়েরকৃত মামলায় উল্লেখ করা হয়, সোমবার বিকালে ব্যারিস্টার তুরিন আফরোজ তার বাবা তসলিম উদ্দিনের দাফন ও কুলখানি শেষে নীলফামারী জেলার জলঢাকা উপজেলার গ্রামের বাড়ি থেকে ঢাকা ফিরছিলেন।

তার গাড়িটি পলাশবাড়ি উপজেলা সদরের দক্ষিণ বাসষ্ট্যান্ড এলাকায় আল নুর হোটেলের কাছাকাছি পৌঁছলে পশ্চিম দিক থেকে কলেজ রোড ধরে আসা একটি মোটরসাইকেল রংপুর-বগুড়া মহাসড়কে উঠার সময় ধাক্কা দেয়। এতে গাড়িটি কিছুটা ক্ষতিগ্রস্ত হয়। তবে ওই মোটরসাইকেলটিও মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়।
 
তুরিন আফরোজ দাবি করেন, তার উপর হামলা চালাতেই গাড়িতে ধাক্কা দেয়া হয়। 
 
ওই ঘটনায় মোটরসাইকেল চালক কিশোর রানা ইসলাম (১৪) কে আহত অবস্থায় পুলিশ গ্রেপ্তার করে। অপর আরোহী কিশোর রাসেল (১৩) পালিয়ে যায়। এসময় মোটরসাইকেলটি জব্দ করা হয়।
 
আটক রানা পলাশবাড়ি উপজেলার কিশোরগাড়ি ইউনিয়নের জাইতর গ্রামের নুরুল ইসলামের ছেলে। পালিয়ে যাওয়া অপর কিশোর রাসেল একই গ্রামের আলতাফ হোসেনের ছেলে। দু’জনই নবম শ্রেণীর ছাত্র।
 
মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই ফেরদৌস ওয়াহিদ জানান, পলাতক রাসেলকে গ্রেপ্তারে গত মঙ্গলবার রাতে অভিযান চালানো হয়। কিন্তু তাকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। অভিযান অব্যাহত রয়েছে।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

চাকরি জাতীয়করণের ঘোষণা না দিলে জানুয়ারিতে লাগাতার ধর্মঘটের ডাক শিক্ষকদের

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনবগুড়া: আগামী ২০ ডিসেম্বরের মধ্যে বেসরকারি শিক্ষকদের চাকরি জাতীয়করণের ঘোষণা না দিলে জানুয়ারিতে লা . . . বিস্তারিত

এমসি কলেজের ছাত্রাবাসে যেভাবে আগুন দেয় ছাত্রলীগ

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনসিলেট: সিলেটের এমসি কলেজের ঐতিহ্যবাহী ছাত্রাবাসে অগ্নিসংযোগকারী হিসেবে ছাত্রলীগ নেতা-কর্মীসহ সরক . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান, গোলাম রসুল প্লাজা (তৃতীয় তলা), ৪০৪ দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০।
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com