নিজে কাঁদলেন, উপস্থিত সবাইকে কাঁদালেন এমপি লিটনের স্ত্রী

১১ জানুয়ারি,২০১৭

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
গাইবান্ধা: নিহত এমপি মনজুরুল ইসলাম লিটনের স্ত্রী সৈয়দা খুরশিদ জাহান স্মৃতি বলেছেন, ‘যে মানুষটি সারাজীবন জনগণের কল্যাণে প্রতিনিয়ত চেষ্টা করে গেছে, সেই মানুষটিকে এভাবে কি কেউ হত্যা করতে পারে। সকলের প্রতি আমার আবেদন আপনারা আমার স্বামীর হত্যাকারীদের খুঁজে বের করুন। আমি শুধু আমার স্বামীর নৃশংস হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দেখে যেতে চাই’।

মঙ্গলবার বিকেলে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা আবদুল হক কলেজ মাঠে জেলা পুলিশের আয়োজনে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি সভার মঞ্চেই হাউমাউ করে কান্নায় ভেঙ্গে পড়েন। মঞ্চে ও সভায় উপস্থিত অন্যান্য চোখের পানি ধরে রাখতে পারেননি। এসময় সেখানে অন্যরকম হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়। সবাইকে চোখের পানি মুছতে দেখা গেছে।  

পরে তাকে সমবেদনা জানিয়ে অনুষ্ঠানে উপস্থিত পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক বলেন, আপনার বেদনা আমি বুঝি। আমি ওয়াদা করলাম লিটন হত্যার খুনিদের শনাক্ত করে বিচারের আওতায় অবশ্যই আনবো।

সভায় বক্তারা ১০দিনেও খুনিরা ধরা না পড়ায় ক্ষোভ প্রকাশ করে অবিলম্বে খুনিদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

ইয়াবা ব্যবসা করেই সাইফুল যখন সিআইপি!

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনকক্সবাজার: একের পর এক অভিযোগ তার বিরুদ্ধে। সবার প্রশ্ন যাকে নিয়ে এত আলোচনা আর সমালোচনা আসলেই কী . . . বিস্তারিত

‘বন্দুকযুদ্ধে’ আরো ৬ মাদক ব্যবসায়ী নিহত

নিউজ ডেস্কআরটিএনএনঢাকা: আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে কথিত বন্দুক যুদ্ধে শনিবার রাতে ছয় জেলায় আরো ছয় ‘মাদক ব্যবসায়ী&rsq . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com