সুন্দরগঞ্জ সন্ত্রাসী জনপদে পরিণত হয়েছে: আইজিপি

১০ জানুয়ারি,২০১৭

নিজস্ব প্রতিনিধি

আরটিএনএন

গাইবান্ধা: পুলিশের মহা-পরিদর্শক (আইজিপি) একেএম শহীদুল হক (বিপিএম,পিপিএম) বলেছেন, আমি মনে করব সুন্দরগঞ্জ একটি সন্ত্রাসী জনপদে পরিণত হয়েছে।


তিনি বলেন, ‘সুন্দরগঞ্জ থেকে সন্ত্রাস মুক্ত করতে হবে। অতীতে কেউ অপরাধ করে পার পায়নি, সুন্দরগঞ্জের এমপি লিটন হত্যাকারীরাও পার পাবেনা। সুন্দরগঞ্জসহ এদেশে সন্ত্রাসীদের কোনো জায়গা হবে না, আমরা দেশকে সন্ত্রাস মুক্ত করব। এজন্য আপনাদের সকলের সার্বিক সহযোগীতা কামনা করি’।


মঙ্গলবার বিকেলে গাইবান্ধা জেলা পুলিশের আয়োজনে জেলার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা আব্দুল হক ডিগ্রী কলেজ মাঠে অনুষ্ঠিত আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।


আইজিপি বলেন, ‘স্বাধীনতা বিরোধী জঙ্গিদের বিরুদ্ধে আপনাদেরকে-আমাদেরকে রুখে দ্বাড়াতে হবে। ২০১৩ সাল থেকে যত অঘটন ঘটেছে। সেগুলো জঙ্গিরাই করেছে। আমরা সর্বশক্তি দিয়ে লিটন হত্যাকারীদেরকে খুঁজে বের করবই। আপনারা আপনাদের সন্তানদেরকে কখনোই স্বাধীনতা বিরোধীদের সাথে হাত মেলাতে দিবেন না। কেননা জঙ্গিরা ধর্ম, বর্ণ নির্বিশেষে হত্যা করে এবং দেশকে অস্থিতিশীল করে তোলে’।


তিনি আরো বলেন, ‘আপনারা আমাদেরকে তথা দিয়ে সার্বিক সহযোগীতা করবেন এবং সবাইকে প্রতিশ্রুতিবদ্ধ হতে হবে সুন্দরগঞ্জে কোনো জঙ্গি সন্ত্রাসীদের জায়গা হবে না’।


জেলা পুলিশ সুপার আশরাফুল ইসলাম পিপিএম সেবার সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত মত বিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন রংপুর রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক বিপিএমপিপিএম, গাইবান্ধা জেলা প্রশাসক আব্দুস সামাদ।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

সাত ‘জঙ্গি’র লাশ হাসপাতালে, চারজনই শিশু

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনমৌলভীবাজার: মৌলভীবাজার সদর উপজেলার ফতেপুরে জঙ্গি আস্তানা থেকে সাতটি মরদেহ উদ্ধার করেছে আইন শৃঙ্খ . . . বিস্তারিত

সুনামগঞ্জে বিপুল ভোটের ব্যবধানে জয়া সেনগুপ্তা বিজয়ী

নিজস্ব প্রতিনিধি আরটিএনএনসুনামগঞ্জ: সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসনের উপ নির্বাচনে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন আওয়ামী ল . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান, গোলাম রসুল প্লাজা (তৃতীয় তলা), ৪০৪ দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০।
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com