অল্পের জন্য প্রাণে রক্ষা ৫৭ শিক্ষার্থীর

১০ জানুয়ারি,২০১৭

নিজস্ব প্রতিনিধি

আরটিএনএন

পিরোজপুর: নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে পিরোজপুরের কাউখালীতে শিক্ষা সফরের একটি বাস দুর্ঘটনা ঘটেছে। এ দুর্ঘটনায় অন্তত ৪০ শিক্ষক-শিক্ষার্থী আহত হয়েছেন।


মঙ্গলবার সকালে কাউখালী-নৈকাঠি সড়কের বিড়ালজুড়ী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।


স্থানীয় সূত্রে জানা গেছে, পিরোজপুর থেকে বাগেরহাটের দিকে যাওয়া শিক্ষা সফরের বাসটি কাউখালী-নৈকাঠী সড়কের বিড়ালজুরী নামক স্থানে পৌঁছালে নিয়ন্ত্রণ হারায়। এ সময় সড়কের পাশে একটি রেইন্ট্রি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে বাসটি দুমড়েমুচড়ে  যায়।


খবর পেয়ে কাউখালী উপজেলা প্রশাসন, ফায়ার সার্ভিস ও হাসপাতালের কর্মী এবং গ্রামবাসী মিলে আহতদের উদ্ধার করে গুরুতর অবস্থায় ৪০ জনকে কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।


এ বিষয়ে কাউখালী উপজেলা চেয়ারম্যান এস এম আহসান কবির দুর্ঘটনার খবর নিশ্চিত করে ঘটনাস্থল থেকে জানান, শিক্ষা সফরে যাওয়ার পথে দুইটি বাসের পেছনের বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনাকবলিত হয়।


দুর্ঘটনায় বাসের চালক বাগেরহাটের জয়ন্ত ব্যানার্জীর (৫০) পা সম্পূর্ণ আলাদা হয়ে গেছে। তাকে বরিশাল মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হযেছে।


জানা গেছে, জেলার স্বরূপকাঠী থেকে একটি মাধ্যমিক বিদ্যালয়ের ১১৬ জন শিক্ষক-শিক্ষার্থী দুইটি বাসযোগে বাগেরহাটে শিক্ষা সফরের উদ্দেশে  যাচ্ছিল। পথে দুর্ঘটনাস্থলে বৈশাখী পরিবহনের (খুলনা মেট্রো ০৪-০০২৪) বাসটি দুর্ঘটনার কবলে পড়ে। বাসটিতে ৫৭ জন শিক্ষক-শিক্ষার্থী ছিলেন।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

বাবা-মেয়ের আত্মহত্যা: প্রধান আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনগাজীপুর: শ্রীপুরে বাবা-মেয়ের আত্মহত্যায় প্ররোচনা দেয়ার অভিযোগে করা মামলার প্রধান আসামি ফারুককে . . . বিস্তারিত

বর ৫ম শ্রেণির ছাত্র, বিয়ের একদিন পরই নববধূর সন্তান প্রসব!

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনবাগেরহাট: জেলার মোরেলগঞ্জে সেই ৫ম শ্রেণির ছাত্রের সঙ্গে বিয়ে পড়ানোর ১ দিন পরই সন্তান প্রসব করেছে . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান, গোলাম রসুল প্লাজা (তৃতীয় তলা), ৪০৪ দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০।
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com