দুই বোনকে প্রকাশ্যে লাঞ্ছিত  করলো বখাটেরা

০৯ জানুয়ারি,২০১৭

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
ঢাকা: কলেজ থেকে ফেরার পথে দুই বোনকে প্রকাশ্যে লাঞ্ছিত করলো তারই কয়েকজন সহপাঠী।

সোমবার দুপুরে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় বাড়ি রাজবাড়ী সরকারি কলেজ থেকে ফেরার পথে শহরের আর এস কে ইনস্টিটিউটের সামনে এ ঘটনা ঘটে।

দুই বোনের একজন স্নাতক শ্রেণির ও অন্যজন এইচএসসির ছাত্রী। তাদের বাড়ি রাজবাড়ী সদর উপজেলায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১২ টার দিকে কলেজপাড়া এলাকায় এক শিক্ষকের কাছ থেকে প্রাইভেট পড়ে রাজবাড়ী সরকারি কলেজে যাওয়ার পথে ছোট বোনকে তারই সহপাঠী ওই কলেজের উচ্চ মাধ্যমিক বাণিজ্য বিভাগের প্রথম বর্ষের ছাত্র সাকিবুল সুমন গতিরোধ করে প্রেমের প্রস্তাব দেয়।

প্রস্তাব প্রত্যাখ্যান করে ওই ছাত্রী কলেজে চলে যায়।

এরপর সুমন আরো কয়েক দফা ওই ছাত্রীকে উত্যক্ত করার চেষ্টা করে।

এক পর্যায়ে একই কলেজে স্নাতক শ্রেণিতে অধ্যয়নরত বড় বোনকে ঘটনা জানিয়ে দুপুর সাড়ে ১২ টার দিকে তারা বাড়ির উদ্দেশে রওনা দিয়ে হোসেন ডাক্তারের বাড়ির সামনে পৌঁছলে সুমন ও তার সহপাঠী রাহাত, শান্ত, কৃষ্ণ, রাকিব, সেলিম ও আসাদসহ ৮-১০ জন তাদের গতিরোধ করে।

এসময় বড় বোন প্রতিবাদ করলে ওই ছেলেরা তাকে চপেটাঘাত ও স্কার্প টেনে লাঞ্চিত করে।

পরে ছোট বোন বাধা দেয়ার চেষ্টা করলে বখাটেরা তাকেও বেধড়ক মারপিট শুরু করে রাস্তায় ফেলে দেয়।

তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে ওই ছেলেরা পালিয়ে যায়।

এ ঘটনার পর প্রহৃত দু’বোন রাজবাড়ী সরকারি কলেজে ফিরে এসে অধ্যক্ষ এ কে এম জয়নাল আবেদিনকে বিষয়টি অবহিত করেন।

কলেজ অধ্যক্ষ জয়নাল আবেদীন জানান, ঘটনা জানার পরপরই রাজবাড়ী থানা পুলিশকে অবহিত করা হয়েছে।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবুল বাসার মিয়া বলেন, সংবাদ পাওয়ামাত্র আমি কলেজে ছুটে গিয়েছিলাম।

কলেজছাত্রীর ভাষ্যমতে তিনি জানান, সুমনসহ প্রায় সাত-আটজন বখাটে ঘটনার সঙ্গে জড়িত। এরা প্রত্যেকে রাজবাড়ী সরকারি কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র। বখাটেদের চিহ্নিত করে গ্রেপ্তার করতে পুলিশ কাজ করছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

রাজবাড়ী সরকারি কলেজের অধ্যক্ষ জয়নাল আবেদীন জানান, এ বিষয়ে কাল মঙ্গলবার কলেজের একাডেমিক কাউন্সিলের জরুরি বৈঠক ডাকা হয়েছে। বৈঠকে সর্বসম্মতিক্রমে যে সিদ্ধান্ত হবে, তা–ই করা হবে।

তিনি আরো জানান, লাঞ্ছনার শিকার ছাত্রীর ভাষ্যমতে, হামলাকারী প্রত্যেকে এই কলেজের ছাত্র। তাদের চিহ্নিত করে অবশ্যই শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

যশোরে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনযশোর: যশোরের অভয়নগর উপজেলায় ‘বন্দুকযুদ্ধে’ শহিদুল ইসলাম (৩৪) নামের এক ব্যক্তি নিহত হ . . . বিস্তারিত

নীলফামারীতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ঝরে গেল ১২ প্রাণ

নিজস্ব প্রতিনিধিআরটিএনএননীলফামারী: নীলফামারীর সৈয়দপুরে যাত্রীবাহী নৈশকোচের ধাক্কায় পিকনিকের যাত্রীভর্তি একটি পিকআপ ভ্যান . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com