নাশকতার মামলায় গ্রেপ্তার জামায়াত আমির লিটন হত্যা মামলায় রিমান্ডে

০৯ জানুয়ারি,২০১৭

নিজস্ব প্রতিবেদক

আরটিএনএন

গাইবান্ধা: সুন্দরগঞ্জ উপজেলার চেংমারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও জামায়াতের পূর্ব থানার আমীর সাইফুল ইসলাম মণ্ডলকে নাশকতার মামলায় গ্রেপ্তার করে, গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটন হত্যা মামলার আসামি দেখিয়ে ৬ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

 

সোমবার বিকেলে গাইবান্ধার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত (সুন্দরগঞ্জ)-এর বিচারক মো. মইনুল হাসান ইউসুব পুলিশের করা ৭ দিনের রিমান্ড আবেদন শুনানী শেষে ৬দিনের রিমান্ড মঞ্জুর করেন।


সাইফুল ইসলাম মণ্ডল সুন্দরগঞ্জ পূর্ব থানার জামায়াতের আমির ও চেংমারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক। তিনি দক্ষিণ শ্রীপুর গ্রামের আব্দুস সাত্তার মণ্ডলের ছেলে।


তার বিরুদ্ধে ২০১৩ সালের ২৮ ফেব্রুয়ারীর নাশকতার একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছেন কোর্ট পুলিশ পরিদর্শক (জিআরও) এনামুল হক।


সুন্দরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আবু মোহাম্মদ আশরাফুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, সোমবার পর্যন্ত লিটন হত্যা মামলার সঙ্গে জড়িত থাকার সন্দেহে ৮ জন গ্রেপ্তার ও অনন্ত ৪০ জনকে আটক করা হয়েছে। এর মধ্যে গ্রেপ্তার ৮ জনকেই রিমান্ডে নিয়েছে পুলিশ।


এর আগে লিটন হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে সুন্দরগঞ্জ উপজেলার শ্রীপুর ইউনিয়নের চেংমারী (শখের বাজার) এলাকা থেকে রোববার দুপুরে তাকে আটক করা হয়। পরে লিটন হত্যা মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে সাতদিনের রিমান্ড চেয়ে সোমবার দুপুরে আদালতে হাজির করা হয়।


উল্লেখ্য, গত (৩১ ডিসেম্বর) শনিবার সন্ধ্যায় নিজ বাড়িতে দুর্বৃত্তদের গুলিতে আহত হয়ে সন্ধ্যা সাড়ে ৭ টায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এমপি লিটনের মৃত্যু হয়। এ ঘটনায় তার ছোট বোন ফাহমিদা বুলবুল কাকলী বাদী হয়ে অজ্ঞাতনামা ৪/৫ জনকে আসামী করে থানায় হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় হত্যাকারীদের গ্রেফতারে প্রশাসনের অভিযান অব্যাহত রয়েছে বলে জানা গেছে।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

গাইবান্ধায় বাসচাপায় নিহত এক

নিজস্ব প্রতিনিধিআরটিএনএন গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার জুমারঘর এলাকায় বাসের ধাক্কায় আবু তালেব নামে এক মোটরসা . . . বিস্তারিত

অনির্দিষ্টকালের ট্রাক ধর্মঘটের হুমকি

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনখুলনা: দাবি আদায় না হলে সোমবার থেকে খুলনা ও বরিশাল বিভাগসহ দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ২১ জেলায় সব পণ্য . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান, গোলাম রসুল প্লাজা (তৃতীয় তলা), ৪০৪ দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০।
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com